শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কুড়িগ্রামে জাতীয় পার্টির প্রস্তুতি সভায় সংঘর্ষে আহত-২

কুড়িগ্রামে জাতীয় পার্টির প্রস্তুতি সভায় সংঘর্ষে আহত-২

এসএবাবু,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক কাউন্সিল উপলক্ষে প্রস্তুতি সভায় সংঘর্ষে যুব সংহতির দুই নেতা আহত হয়েছেন। এতে উভয় গ্রুপের মাঝে টান টান উত্তজনা বিরাজ করছে। যে কোন মহুর্তে ঘটতে পারে বড় ধরণের সংঘর্ষ।

২২শে মে সোমবার দুপুরে কুড়িগ্রাম দাদামোড়স্থ আলমাস কমিউনিটি সেন্টারে কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক কাউন্সিল উপলক্ষে প্রস্তুতি সভা শুরু হওয়ার পূর্বে জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর আব্দুস সালাম সভাস্থলে প্রবেশ করার চেষ্টা করলে এ সময় কুড়িগ্রাম জাতীয় পার্টির সদস্য সচিব ও এমপি পনির উদ্দিন আহমেদের সমর্থকরা বাঁধা প্রদান করে। এর কারণ জানতে চাইলে কুড়িগ্রাম পৌর যুব সংহতির সাধারণ সম্পাদক আব্দুল হক ও ফুলবাড়ী উপজেলা যুব সংহতির সাধারণ সম্পাদক বাবুল শেখকে এলোপাথারি মারপিট করা হয়। পরিস্থিতি বেগতিক দেখে পুলিশের সহযোগিতায় নেতা-কর্মীরা অবসরপ্রাপ্ত মেজর আব্দুস সালামকে কিছু সময়ের জন্য রয়েল আবাসিক হোটেলে নিরাপদে রাখেন।

পরে জাতীয় পার্টির সদস্য সচিব ও কুড়িগ্রাম-২ আসনের এমপি সমাবেশস্থলে পৌঁছে অবসরপ্রাপ্ত মেজর আব্দুস সালামকে সঙ্গে নিয়ে সমাবেশে প্রবেশ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। সভা শুরু হলে এক পর্যায়ে উপস্থাপক এডভোকেট হুমায়ুব কবির অতিথির পদবী উল্লেখ না করায় বিক্ষুব্ধ হয়ে পড়েন নেতা-কর্মীরা। জেলা জাতীয় পার্টির সাবেক সদস্য সচিব ও হলোখানা ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রেজা বিষয়টি থামার চেষ্টা করলে তার উপরও চটেন এমপির রাজনৈতিক উপদেষ্টা নুরে আলম সিদ্দিক লাভলু ও সমর্থকরা।

এ ব্যাপারে কুড়িগ্রাম জেলা যুব সংহতি আন্দোলনের সদস্য সচিব ও অবসরপ্রাপ্ত মেজর আব্দুস সালামের সমর্থক মোঃ জামাল উদ্দিন বলেন-জাতীয় পার্টি এমনিতেই দুর্বল। তার উপর আবার গ্রুপিং-সংঘর্ষ। কি কারণে মেজর স্যারকে সমাবেশে ঢুকতে বাঁধা দেয়া হলো তা আমাদের বোধগম্য নয়। বহিরাগত লোকজন এসে আমাদেরকে মারপিট করে। যা দুঃখজনক। আমরা অবশ্যই কেন্দ্রীয় নেতৃবৃন্দকে আজকের বিষয়টি জানাবো।

এ সময় উপস্থিত ছিলেন-জেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক এমপি মোস্তাফিজুর রহমান, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর আব্দুস সালাম, ফুলবাড়ী উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আজিজার রহমান মাস্টার, চিলমারী উপজেলা চেয়ারম্যান রুকুনুজ্জামান শাহীন, প্রবীণ রাজনীতিবিদ আজিজার রহমান মাস্টার, হলোখানা ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রেজা, ফুলবাড়ী সাবেক ইউপি ময়নুল হক প্রমূখ।

২২১ বার ভিউ হয়েছে
0Shares