শনিবার- ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মহেশখালীতে ডাকাতের ডেরায় পুলিশের অভিযান অস্ত্র ও গুলিসহ যুবক আটক

মহেশখালীতে ডাকাতের ডেরায় পুলিশের অভিযান অস্ত্র ও গুলিসহ যুবক আটক

কায়সার হামিদ মানিক,কক্সবাজার। কক্সবাজারের মহেশখালীতে অস্ত্র ও গুলিসহ মো. জাইতুন ইসলাম প্রকাশ কালা সোনা  (২৫) নামে থানার তালিকাভুক্ত দুর্ধর্ষ এক ডাকাতকে আটক করেছে মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরীর নেতৃত্বে পুলিশের একটি অভিযানিক দল।
বৃহস্পতিবার (১৮ মে) সন্ধ্যা ৬ টার সময় উপজেলার পানিরছড়া এলাকা থেকে তাকে আটক করে। কালাসোনা হোয়ানক পানিরছড়া গ্রামের মৃত জাফর আলমের ছেলে। ১৯ মে ( শুক্রবার) দুপুর ১টার সময় মহেশখালী থানা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায় আটক ডাকাত গ্রেপ্তার হওয়ার পর পুলিশি অভিযানে এক পর্যায়ে স্বীকার করে যে তার কাছে বা দখলে আগ্নেয়াস্ত্র আছে। তার স্বীকারোক্তির ভিত্তিতে থানার একটি বিশেষায়িত টিম অস্ত্র উদ্ধারের অভিযানে নামে। এক পর্যায়ে আটকের ৮ ঘন্টা পর দিবাগত রাত ২ ঘটিকার সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে উক্ত আসামীর দেখানো মতে পানির ছড়া এলাকার তার বসত বাড়ি হইতে একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র এবং দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।
ধৃত ডাকাতের বিরুদ্ধে মহেশখালীসহ বিভিন্ন থানায় মামলা রয়েছে।ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রণব চৌধুরী বলেন,আসামি কালাসোনা আটকের পর তার দেয়া তথ্যমতে পুলিশ পানিরছড়া গ্রামের তার বাড়িতেও অভিযান চালায়। এসময় বসত ঘর থেকে অস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়। এ বিষয়ে মহেশখালী থানায় অস্ত্র আইনে একটি নিয়মিত মামলা রুজু হচ্ছে বলেও জানান তিনি।
৪৮ বার ভিউ হয়েছে
0Shares