সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনার পূর্বধলায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু

নেত্রকোনার পূর্বধলায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : ধানের শুকানো খেড় (বন) বৃষ্টিতে ভিজে যাওয়ার হাত থেকে ঘরে তুলতে গিয়ে বজ্রপাতে মোঃ মোস্তফা (৫০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ শনিবার সন্ধ্যায় নেত্রকোনা জেলার পুর্বধলা উপজেলালার গোহালাকান্দা ইউনিয়নের হাট-বারেঙ্গা গ্রামের মধ্যপাড়া এলাকায়।

স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, হাট-বারেঙ্গা গ্রামের মধ্যপাড়া এলাকায় মৃত আহম্মদ হোসেনের পুত্র মোঃ মোস্তফা ধান কাটার পর গো খাদ্য হিসেবে খেড় বাড়ীর বাহিরে শুকাতে দেয়। সন্ধ্যায় ঝড় বৃষ্টি শুরু হলে শুকানো খেড় ঘরে তুলতে গিয়ে বজ্রপাতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরিবারের লোকজন আশংকাজনক অবস্থায় মোস্তফাকে উদ্ধার করে দ্রæত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

এ ব্যাপারে পুর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি বজ্রপাতে এক জন কৃষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এ ব্যাপারে পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্সের সাথে যোগাযোগ করলে তিনি বলেন,বজ্রপাতে মৃত ব্যাক্তির লাশ দাফনের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে মৃতের পরিবারকে আর্থিক অনুদান প্রদান করা হবে বলে জানান।

৯৮ বার ভিউ হয়েছে
0Shares