বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
 সেনবাগে স্বতন্ত্র প্রার্থীর কর্মীর বাড়িতে গুলি,বসতঘর ভাংচুর

 সেনবাগে স্বতন্ত্র প্রার্থীর কর্মীর বাড়িতে গুলি,বসতঘর ভাংচুর

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী  নোয়াখালী  : দ্বাদশ সংসদ  নির্বাচনে ২৬৯ নোয়াখালী ২ আসনে সেনবাগের- সোনাইমুড়ী আংশিক আসনে ছাতারপাইয়ায ইউনিয়নের নৌকা মার্কার সমর্থকরা স্বতন্ত্র কাঁচি মার্কার প্রার্থীর কর্মীর বাড়ি ঘর লক্ষ করে গুলি,  হামলা ও ভাংচুর করার অভিযোগ ওঠেছে।  ওই হামলা ও ভাংচুরের ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার ১ নং ছাতারপাইযা ইউনিয়নের লেমুয়া – ঠনারপার গ্রামর পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান চেয়ারম্যানের বাড়িতে।
এসময় দুবৃত্তের চেয়ারম্যানের স্ত্রী রোকসানা আক্তারকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে, বসতঘর ভাংচুর করে। তবে এরিপোট লেখা পর্যন্ত কেউ হতাহতের খবর পাওয়া যায়নি।
চেয়ারম্যান আবদুর রহমান  জানায় তার দ্বিতীয় স্ত্রী  রোকসানা আক্তার  স্বতন্ত্র কাঁচি মার্কার  র্প্রার্থীর আতাউর রহমান ভূঁইয়া মানিকের পক্ষে প্রচারণা চালানো ঘটনায় প্রতিক্ষ প্রার্থী মোরশেদ আলমের সমর্থক কামরুলের সঙ্গে কথাকাটাটি হয়। ওই জেরে শনিবার সন্ধ্যা  সাড়ে ৬ টারদিকে এমটি মোরশেদ আলমের ছেলে সাইফুল ইসলাম দিপুর নেতৃত্বে শতাধিক নেতাকর্মী তার বাড়িতে অতর্কিতে হামলা চালিযে ভাংচুর করে এবং তার স্ত্রীকে লক্ষ্য গুলি বর্ষন করে,এতে তার স্ত্রী অল্পের জন্য প্রানে রক্ষা পান।
এব্যাপারে নৌকা মার্কার প্রার্থী এমপি মোরশেদ আলম ওই ঘটনার সঙ্গে তার কোন নেতাকর্মী জড়িত নয়। তিনি জানান,তিনি বিগত ১০ বছর সেসবাগে এমটি হিসাবে দায়িত্ব পালন করছেন। তার ওই১০ বছরে সেনবাগ সোনাইমুড়ীতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
এব্যারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ নাজিম উদ্দিন জানান হামলার ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। ফিরে এলে বিস্তারিত জানা যাবে।
#
১৪৪ বার ভিউ হয়েছে
0Shares