শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
র‍্যাব-৫ এর অভিযানে অস্ত্র ব্যবসায়ী আটক-১

র‍্যাব-৫ এর অভিযানে অস্ত্র ব্যবসায়ী আটক-১

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব ৫’র অভিযানে ০২টি বিদেশী পিস্তল ০৪টি ম্যাগাজিন এবং ০৮ রাউন্ড গুলিসহ ০১ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন র‍্যাব। সিপিসি-১ ক্যাম্প র‍্যাব ৫ এর একটি প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জে একটি অভিযানিক দল ৬ মে ১৩:৩০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন রসুনদীঘি সাধুর মোড়স্থ মোঃ ফাইজুল্লাহ এর তাবাস্সুম ট্রেডার্স নামক সারের দোকানের সামনে ও গোদাগাড়ী হতে আমনুরাগামী পাঁকা রাস্তার উপর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করে তাকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

উক্ত অস্ত্র ব্যবসায়ী সিরাজগঞ্জ, জেলার পিপুল বাড়িয়া বাজার গ্রামের মোঃ সামিদুল ইসলাম ছেলে মোঃ শামীম (১৯) থানা সিরাজগঞ্জ (সদর) বর্তমান ঠিকানা-টেকনোগোপাড়া, সালনা, সদর, গাজীপুর।

শামীম গত তিন চার মাস ধরে রাজশাহীতে অবস্থান করে আসছিল এবং চাঁপাইনবাবগঞ্জের অস্ত্র ব্যবসায়ীদের সাথে বেশ সখ্যতা গরে তোলে এরই ধারাবাহিকতায় অস্ত্র সংগ্রহের উদ্দেশ্যে চাঁপাইনবাবগঞ্জে আগমন করে। পরবর্তীতে সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ অস্ত্র সংগ্রহ করে রাজশাহীর উদ্দেশ্যে রওনা সময় আমনুরা গোদাগাড়ী মহাসড়ক থেকে তাকে আটক করা হয়। উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মামলা রুজু করা হয়েছে।

৩৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS