বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পটুয়াখালীতে একটা চেনা মুখ স্বপন খাসকেল

পটুয়াখালীতে একটা চেনা মুখ স্বপন খাসকেল

সঞ্জয় ব্যানার্জী, পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীতে একটা চেনা মুখ স্বপন কুমার খাসকেল। তিনি দক্ষিন বাংলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আব্দুল করিম মৃধা কলেজে দীর্ঘ ২৩বছর যাবৎ গনিত বিভাগে সহকারী অধ্যাপনা করে আসছেন সুনামের সাথে। অধ্যাপনার পশাপশি তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের সাথেযুক্ত থেকে নিরবিচ্ছন্নভাবে কাজ করে যাচ্ছেন।

যানা যায়, তিনি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির মাস্টার ট্রেনার, বঙ্গবন্ধু পরিষদ পটুয়াখালী জেলা শাখার সাধারন সম্পাদক, স্বাধীনতা শিক্ষক পরিষদ পটুয়াখালী জেলা শাখার সাধারন সম্পাদক, গনিত সমিতি পটুয়াখালী জেলা শাখার সভাপতি, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদ পটুয়াখালী জেলা শাখার সভাপতিসহ বেশ কিছু সংগঠনের সদস্য স্বপন কুমার খাসকেল।

এবিষয়ে গনিত বিভাগে সহকারী অধ্যাপক স্বপন কুমার খাসকেল বলেন, এত সংগঠন করার পরেও সর্বোচ্চ সময়টা শিক্ষ প্রতিষ্ঠানের সহকারী অধ্যাপনার কাজে ব্যায় করা হচ্ছে। ছাএ-ছাএীরাই আমার প্রান। হাস্য রসাত্মক আলোচনার মাধ্যমে শ্রেনির শিক্ষার্থীদের প্রানবন্ত করে আসছি।

এবিষয়ে বঙ্গবন্ধু পরিষদ পটুয়াখালী জেলা শাখার সভাপতি অবসর প্রাপ্ত অধ্যক্ষ আব্দুল ছালাম বলেন, তিনি নিরালসভাবে কাজ করে আসছেন। তিনি সদা হাস্যজ্জল একজন শিক্ষক।

এবিষয়ে আব্দুল করিম মৃধা কলেজের অধ্যাক্ষ আ ন ম সাইফুদ্দিন বলেন, তিনি নিষ্ঠার সাথে দায়ত্বি পালন করে আসছেন।

৭৭৮ বার ভিউ হয়েছে
0Shares