বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নদীতে নিখোঁজের ৩দিন পর লাশ উদ্ধার

নদীতে নিখোঁজের ৩দিন পর লাশ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি : যাত্রীবাহী লঞ্চ থেকে পটুয়াখালীর দশমিনা তেঁতুলিয়া নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হওয়ার তিন দিন পর নিহতের লাশ উদ্ধার করেছে হাজির হাট নৌ-ফাড়ি পুলিশ। রোববার বেলা সাড়ে ১১টায় উপজেলার চঙ্গাড়চর এলাকা নামক নদী থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে। সাইফুল ইসলাম বিশ^াস (২৫) রাঙ্গাবালী উপজেলার চরমোন্তজের হানিফ বিশ্বাসের ছেলে।

জানা যায়, গত বৃহস্পতিবার পৌনে ৭টার দিকে ঢাকার সদরঘাট থেকে পূবালী-৫ নামের যাত্রীবাহি লঞ্চে চর মোন্তাজ আসছিল সাইফুল, তাঁর বড় ভাই বাদশা বিশ্বাস ও এক স্বজন। শুক্রবার ভোর পৌনে ৫টার দিকে লঞ্চটি দশমিনার লঞ্চঘাটে পৌঁছার আগে বাঁশবাড়িয়ার বীজবর্ধন খামার এলাকায় অতিক্রমকালে তেঁতুলিয়া নদীতে পড়ে নিখোঁজ হন সাইফুল ইসলাম বিশ^াস।

এবিষয়ে দশমিনা হাজির হাট নৌ-ফাড়ি ইনচার্জ মো. আল মামুন বলেন, ভাসমান অবস্থায় লাশ দেখতে পেয়ে জেলের দেয়া সংবাদে তেঁতুলিয়া নদীর চঙ্গাড় চর এলাকায় নিহতের লাশ উদ্ধার করা হয়।

এবিষয়ে দশমিনা থানা ওসি মেহেদী হাসান বলেন, তেঁতুলিয়া নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধারকৃত লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরনের কার্যক্রম চলমান রয়েছে।

৪৫ বার ভিউ হয়েছে
0Shares