মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">মধুখালী উপজেলা শিক্ষক সমিতির মানববন্ধন : ইউপি চেয়ারম্যানসহ আটক-৪</span> <span class="entry-subtitle">ইউএনওর উপর হামলার প্রতিবাদ ও দোষিদের বিচারের দাবীতে</span>

মধুখালী উপজেলা শিক্ষক সমিতির মানববন্ধন : ইউপি চেয়ারম্যানসহ আটক-৪ ইউএনওর উপর হামলার প্রতিবাদ ও দোষিদের বিচারের দাবীতে

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ৫ মে শুক্রবারঃ ফরিদপুরের মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরীর উপর হামলার প্রতিবাদে উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যান পরিষদ,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি ও মাদরাসা শিক্ষক সমিতির যৌথ আয়োজনে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে ।

৫ মে শুক্রবার সকাল ১০টায় উপজেলা ঢাকা-খূলনা মহাসড়কের রেলগেট এলাকায় উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যান পরিষদের সভাপতি ও শুকুর মামুদ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ নাজির হোসেন মৃধার সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক ও সহকারী শিক্ষক মোঃ হাবিবুর রহমানের সঞ্চালনায় হামলাকারীদের আইনের আওতায় এনে শাস্তি বাদী করে বক্তব্য রাখেন মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফরিদুল মনসুর ফরিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যান পরিষদের সাধারন সম্পাদক মোঃ রজব আলী মোল্যা, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মীর নাজমুল হোসেন,মাদরাসা শিক্ষক সমিতির সভাপতি মোঃ আলীমুজ্জামান,কামারখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বশিরউদ্দিন মোল্যা,জাহাপুর উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক সুভাষ চন্দ্র ঘোষ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ রোকনুজ্জামান রোকন,শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বাদশা মোল্যা,শাহ হাবিব আলীম মাদরাসার অধ্যক্ষ মাজেদুল ইসলাম,মধুখালী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অলোকা বিশ্বাস ও আব্দুর রহমান কেটনিকেল এন্ড ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ মোঃ ইসহাক হোসেন মোল্যাসহ প্রমুখ।

অপর দিকে হামলা মারধর ও গাড়ী ভাংচুরে পৃথক দুটি মামলা হয়েছে । ইউএনও অফিসের মামলা নং ৫,তারিখ ৪ মে ২০২৩খ্রিঃ এবং মধুখালী থানার মামলা নং ৭, তারিখ ৫ মে ২০২৩ক্রিঃ। ২টি মামলায় ২৭ জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত ২৫০। ডুমাইন ইউনিয়ন পরিষদের চেয়ারমান শাহ মোহাম্মাদ আসাদুজ্জামান তপন,নিশ্চিন্তপুর গ্রামের মোঃ মাহাফুজ মোল্যা ছেলে মোঃ প্রিন্স মোল্যা,শুকুর আলী মৃধার ছেলে ইব্রাহিম মোল্য ও কবিরুল ইসলামকে আটক করেছে পুলিশ। নিশ্চিন্তপুর চরপাড়া গ্রেফতার আংতকে পুরুষ শুন্য ।

৪৭ বার ভিউ হয়েছে
0Shares