বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন ঘিরে কুড়িগ্রামে ফুটবলারদের মাঝে উৎসবের আমেজ

চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন ঘিরে কুড়িগ্রামে ফুটবলারদের মাঝে উৎসবের আমেজ

মোঃ রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : একটি বল একটি গ্রাম, ফুটবলের নগরী কুড়িগ্রাম’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামে অনুষ্ঠিত হতে যাচ্ছে চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩। ফুটবল ইভেন্টকে সামনে রেখে কুড়িগ্রামে ফুটবলারদের মাঝে উৎসবের আমেজ তৈরি হয়েছে।

চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারী দল হিসেবে লাইজু কিডস ফুটবল একাডেমির ৮টি ইউনিট যথাক্রমে- নওগাঁ লাইজু কিডস ফুটবল একাডেমি, সোনাহাট লাইজু কিডস ফুটবল একাডেমি, নাগেশ্বরী লাইজু কিডস ফুটবল একাডেমি, ঘোগাদহ লাইজু কিডস ফুটবল একাডেমি, বেলগাছা লাইজু কিডস ফুটবল একাডেমি, কাঁঠালবাড়ী লাইজু কিডস ফুটবল একাডেমি, চিলমারী লাইজু কিডস ফুটবল একাডেমি ও গাইবান্ধা লাইজু কিডস ফুটবল একাডেমি অংশ নিতে যাচ্ছে। ৭ দিন ব্যাপী এই ইভেন্টে ৮টি ইউনিটের সিনিয়র ও জুনিয়র ফুটবলারা অংশগ্রহণ করবে। প্রায় ৩শ ২০ জন ফুটবলারের অংশগ্রহণে চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ উৎসব ও আনন্দমুখর পরিবেশে কাঁঠালবাড়ীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে। লাইজু কিডস ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা গ্রামীণ ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজু জানায়, চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ কে ঘিরে ফুটবলাদের মাঝে ব্যাপক উৎসাহের সৃষ্টি হয়েছে। ইভেন্ট আয়োজন না থাকলে খেলোয়াড়দের মাঝে প্রাণচাঞ্চল্য থাকে না। ভালো একটি ফুটবল ইভেন্ট আয়োজনের জন্য সবার সহযোগিতা ও সমর্থন প্রয়োজন।

লাইজু কিডস ফুটবল একাডেমির সভাপতি হুমায়ুন কবীর সুমন ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক জানায়, অত্র একাডেমির প্রতিষ্ঠাতা গ্রামীণ ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজু কুড়িগ্রামকে ফুটবলের নগরী হিসেবে গড়ে তুলতে এবং এই অঞ্চলে মাদক ও দারিদ্রতা মুক্ত সমাজ গড়তে ফুটবলার তৈরির লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

১৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS