শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নড়াইলে ছাত্রলীগের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে দিলেন 

নড়াইলে ছাত্রলীগের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে দিলেন 

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে: নড়াইলে ছাত্রলীগের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে দিলেন। বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় সারাদেশে প্রাকৃতিক দুর্যোগে ফসলের ক্ষতির হাত থেকে কৃষকের রক্ষা করতে পাশে দাঁড়িয়েছে নড়াইল সদর উপজেলা ছাত্রলীগ।  রবিবার দুপুরে নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের ধোন্দা গ্রামের কৃষক মোসা মোল্যার ধান কেটে দেন ছাত্রলীগের নেতৃবৃন্দ।
জমির মালিক মোসা মোল্যা বলেন, আমি গবীর মানুষ। বর্তমানে ধান কাটা শ্রমিকে মজুরি তিনবেলা খেয়ে ৮’শ থেকে ৯’শ টাকা। এ টাকা খরচ করে জমি থেকে ধানা কাটা আমার দারা সম্ভব না। তার উপর বৃহস্পতিবারের ঝড়ে ধান পড়ে যায়। দ্রুত সময়ের মধ্যে ধান না কাটলে নষ্ট হয়ে যেতে পারে এ নিয়ে খুব চিন্তায় ছিলাম। এমন সময় ছাত্রলীগের ছেলেরা এসে আমার ৩৬ শতক জমির ধান কেটে দেওয়ায় আমি অনেক উপকৃত হলাম, আমি অনেক খুব খুশি।
নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ ঘোষ রাহুল ও সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু জানান, কৃষক বাঁচলে বাচবে দেশ” এই শ্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় সারাদেশে প্রাকৃতিক দুর্যোগে ফসলের ক্ষতির হাত থেকে কৃষকের রক্ষা করতে বরাবরের মতো এবার ও ছাত্রলীগ কৃষকের পাশে দাড়িয়েছে।
এরই ধারাবাহিকতায় নড়াইল জেলা ছাত্রলীগ ও নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের নির্দেশে শুক্রবার শাহাবাদ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের কৃষিক মোসা মোল্যার বৃহস্পতিবারের ঝড়ে ক্ষতিগ্রস্থ ধান কেটে ঘরে তুলতে সহযোগীতা করা হয়। বাংলাদেশ ছাত্রলীগ সর্বদা কৃষকের পাশে ছিলো,আছে এবং থাকবে।
এসময় কৃষকদের ধান কাটা কর্মসূচিতে অংশগ্রহন করেন নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূঁইয়া, সাধারণ সম্পাদক স্বপ্নীল শিকদার নিলসহ জেলা ছাত্রলীগ, সদর উপজেলা, পৌর,কলেজ ও ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।
৩৫ বার ভিউ হয়েছে
0Shares