শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

সাঁথিয়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় শাহিদা(২৬) নামের এক কলেজ ছাত্রী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার গৌরীগ্রাম ইউনিয়নের বন্দিরামচর গ্রামের মৃত হোসেন বিশ^াসের মেয়ে এবং সাঁথিয়া মহিলা ডিগ্রি কলেজের বিএ তৃতীয় বর্ষের ছাত্রী।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার(২৮এপ্রিল)শাহিদার ভাই হেলাল উদ্দিন তার বোনের চলাফেরা নিয়ে শাসন বারণ করলে তার সাথে কথা কাটাকাটি হয়। এতে ভাইয়ের ওপড় অভিমান করে অন্যান্য দিনের মত রাতে শাহিদা তার শয়ন কক্ষে ঘুমাতে যান। শনিবার (২৯এপ্রিল) সকাল ৬টার দিকে পরিবারের লোকজন শাহিদাকে ঘুম থেকে উঠতে না দেখে তাকে ডাকাডাকি করেন। সে সারা না দিলে স্বজনেরা ঘরের দরজা ভেঙ্গে দেখতে পান শাহিদা গলায় ওড়না পেঁচিয়ে আড়ার সাথে ঝুলে আছে। পরিবারের লোকজন তাকে দ্রæত আড়া থেকে মেঝেতে নামালে দেখতে পান শাহিদা মারা গেছেন।

গৌরীগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন,আমি ঘটনাস্থলে এসেছি এবং পরিবারের লোকজনের সাথে কথা বলে বিষয়টি পারিবারিকভাবে সমাধানের চেষ্টা করছি।

সাঁথিয়া মহিলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শফিকুল ইসলাম বলেন, মেয়েটি আমার কলেজের শিক্ষার্থী। তার মৃত্যুর বিষয়টি খুবই দুঃখজনক।

৫৫ বার ভিউ হয়েছে
0Shares