মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নওগাঁর ধামইরহাটে র‌্যাবের হতে অপহরণকারী চক্রের দুইজন সদস্য গ্রেফতার

নওগাঁর ধামইরহাটে র‌্যাবের হতে অপহরণকারী চক্রের দুইজন সদস্য গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাট থেকে অপহরণকারী চক্রের দুইজন সদস্যকে গ্রেফতার করেছে  র‌্যাব-৫। রোববার রাত ৯টায় উপজেলার আমাইতারা বাজার থেকে গ্রেফতার করা হয়। সোমবার সকাল সাড়ে ৯টায় র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়। গ্রেফতারকৃতরা হলেন- জেলার ধামইরহাট থানার রসপুর কুর্সামারী গ্রামের আবু বক্কর ছিদ্দিক এর ছেলে নাঈম হাসান (২৩) এবং তার বাবা আবু বক্কর ছিদ্দিক (৫০)।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- খিলগাঁও থানার মামলার এজাহার সূত্রে জানা যায়, মাদারীপুর জেলার শিবচর থানার মাতব্বরের চর গ্রামের সুমন মিয়া। পরিবার সহ ঢাকার খিলগাঁও থানার দক্ষিন গোড়ান এ/পি-বাসা নং-৩৮০/বি বাসায় ভাড়া বাসায় বসবাস করতেন। তার মেয়ে স্মৃতি আক্তার (১৬) গত ১০ নভেম্বর দুপুর আড়াইটার সময় ঢাকার গোড়ানের বাসা হতে বের হয়ে যায়। দীর্ঘ সময় অতিবাহিত হওয়ার পরও বাসায় ফিরে না আসায় বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করা হয়। এক পর্যায়ে এলাকাবাসীর কাছ থেকে জানতে পারেন ওইদিন বিকেল ৩ টার বাসার পাশে পাকা রাস্তার উপর পৌঁছা মাত্রই পূর্ব থেকে ওৎ পেতে থাকা এজাহারনামীয় নাঈম হাসান ভিকটিম স্মৃতি আক্তারকে ফুসলিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। আরো জানা যায়- ঘটনার ১৬ দিন পর খিলগাও থানায় ভিকটিরে বাবা সুমন মিয়া একটি অপহরনের মামলা দায়ের করেন।
মামলা পর তথ্য প্রযুক্তির সহায়তায় ভিকটিম ও অপহরণকারীর অবস্থান জানার পর র‌্যাব-৫ কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে রোববার রাতে অভিযান পরিচালনা করা হয়। গোপন সংবাদে ধামইরহাট থানার আমাইতারা বাজার এলাকা থেকে নাঈম হাসান ও তার বাবা আবু বক্কর ছিদ্দিক কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অপহরণকারীদেরকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে খিলগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে।
৭৭ বার ভিউ হয়েছে
0Shares