শুক্রবার- ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
গোবিন্দগঞ্জে ঈদযাত্রা নির্বিঘœ করতে মহাসড়কের পাশে রিফ্রেশমেন্ট ক্যাম্পের উদ্বোধন

গোবিন্দগঞ্জে ঈদযাত্রা নির্বিঘœ করতে মহাসড়কের পাশে রিফ্রেশমেন্ট ক্যাম্পের উদ্বোধন

গাইবান্ধা প্রতিনিধি: সড়কপথে ঈদযাত্রা নিরাপদ করতে চালক, হেলপার ও যাত্রীদের সংক্ষিপ্ত যাত্রাবিরতির জন্য গাইবান্ধা পুলিশ ও গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে রিফ্রেশমেন্ট ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৯ এপ্রিল) দুপুরে গোবিন্দগঞ্জের পান্থাপাড়ায় আনুষ্ঠানিকভাবে এ ক্যাম্পের উদ্বোধন করেন গাইবান্ধার পুলিশ সুপার মো: কামাল হোসেন।

এ সময় দুরপাল্লার বিভিন্ন যানবাহনের চালক, হেলপার ও যাত্রীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। ক্যাম্পে ঈদপূর্ব ও পরবর্তী সময়ের জন্য ২৪ ঘন্টা চালক-হেলপার ও যাত্রীদের জন্য টয়লেট ও বিশ্রামের ব্যবস্থা আছে বলে জানানো হয়েছে ।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ উপলক্ষে আয়োজিত এক সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন পুলিশ সুপার কামাল হোসেন, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইবনে মিজান, সহকারি পুলিশ সুপার সি-সার্কেল উদয় কুমার সাহা, জেলা ট্রাফিক ইনচার্জ নূরে আলম সিদ্দিক, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন সহ মোটর মালিক সহ সভাপতি হারুনুর রশিদ, মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু নাঈম, সাধারণ সম্পাদক আব্দুল মালেক শাহিন সহ নেতৃবৃন্দ।

৫৯ বার ভিউ হয়েছে
0Shares