শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দু’সন্তানের জনক আটক

গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দু’সন্তানের জনক আটক

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় শাজাহান আলী (৪০) নামে দু’ সন্তানের জনককে আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ। ১৪ এপ্রিল মঙ্গলবার সকালে ওই গৃহবধূ বাদী হয়ে ভাঙ্গুড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। আটককৃত শাজাহান উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের বড়বিশাকোল গ্রামের বাসিন্দা ও সাবেক ইউপি সদস্য নবির উদ্দিনের ছেলে।

ঘটনার পর দুই সন্তানের জননী গৃহবধূর স্বামী তাকে ভুল বুঝে তাদের সুখের সংসার ভাঙ্গতে বসেছে। পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায় , একই গ্রামের ওই গৃহবধূকে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দিয়ে আসছিল শাজাহান। গত শনিবার (৮ এপ্রিল) গৃহবধূর স্বামী দিনমুজুর কাজের উদ্দেশ্য পাবনার ফরিদপুরের ডেমরা এলাকায় যান। গত মঙ্গলবার (১১ এপ্রিল) রাতে তারাবীর নামাজ শেষে ক্লান্ত শরীরে ঘরের দরজা না দিয়ে গৃহবধূ তার ছোট মেয়েকে নিয়ে ঘুমিয়ে পড়ে। সুজুক বুঝে রাত সাড়ে ১২টার দিকে গৃহবধূর ঘরের ভিতরে প্রবেশ করে গৃহবধুকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় গৃহবধূর চিৎকারে স্থানীয়র এসে শাজাহানকে ঘরে আটকানোর চেষ্টা করলে সে পালিয়ে যায়

ভাঙ্গুড়া থানার ওসি রাশিদুল ইসলাম বলেন, অভিযুক্ত শাজাহান আলীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে  শনিবার তাকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

৩০ বার ভিউ হয়েছে
0Shares