মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তেল গ্যাস বিদ্যুৎসহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে নেত্রকোণায় জেলা বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

তেল গ্যাস বিদ্যুৎসহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে নেত্রকোণায় জেলা বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোণা : জ¦ালানী তেল, গ্যাস, বিদ্যুৎ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা বাস্তবায়নের দাবিতে নেত্রকোণায় বিএনপির অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।

নেত্রকোণা সদর উপজেলা বিএনপির উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জয়নগর নতুন হাসপাতাল রোডস্থ জেলা বিএনপির আহবায়কের রাজনৈতিক কার্যালয়ে এই অবস্থান কর্মসূচি পালিত হয়।

নেত্রকোণা সদর উপজেলা বিএনপি’র আহবায়ক মোঃ মজিবুর রহমান খানের সভাপতিত্বে সদস্য সচিব মোঃ তাজেজুল ইসলাম ফারাস সুজাতের সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক বিশিষ্ট অর্থোপেডিক চিকিৎসক অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ারুল হক।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ারুল হক বলেন, নেত্রকোণায় বিএনপির শান্তিপূর্ন কর্মসূচি পালনে আওয়ামী সন্ত্রাসীরা বাঁধা দিচ্ছে এবং গতকাল রাতে তারা দলীয় কার্যালয়ে ককটেল হামলা করেছে। অপরদিকে পুলিশ দিয়ে বিএনপি নেতা কর্মীদের বাসায় বাসায় তল্লাশি ও গ্রেফতার করছে। তিনি বলেন, মামলা হামলা করে বিএনপিকে চলমান আন্দোলনকে স্তব্ধ করা যাবে না। তিনি অবিলম্বে সরকারকে পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে সকল দলের অংশ গ্রহনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের জোর দাবী জানান।

অবস্থান কর্মসূচী চলাকালে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক বজলুর রহমান পাঠান, জেলা কৃষকদলের সভাপতি সালাহউদ্দিন খান মিল্কী, সাবেক ইউপি চেয়ারম্যান ফরিদ আহমেদ ফকির, সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাতেন, জেলা যুবদলের সভাপতি মশিউর রহমান মশু, সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন রিপন, জেলা স্চ্ছোসেবক দলের সভাপতি সোলায়মান হাসান রুবেল, সম্পাদক এডভোকেট খালিদ সাইফুল্লাহ মুন্না, জেলা শ্রমিক দলের সভাপতি মোঃ আকিকুর রেজা খোকন, জেলা তাতীদলের আহবায়ক সাইফুদ্দিন আহমেদ লেলিন, জেলা মৎস্যজীবী দলের সদস্য সচিব মোঃ ইদ্রিস মিয়া, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সারোয়ার আলম এলিন, সাধারণ সম্পাদক অনিক মাহবুব চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

১৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS