বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাতের আঁধারে মধুখালীতে বনবিভাগের গাছ কাঁটলো বিদ্যুৎ বিভাগ

রাতের আঁধারে মধুখালীতে বনবিভাগের গাছ কাঁটলো বিদ্যুৎ বিভাগ

শাহজাহান হেলাল, ফরিদপুর জেলা প্রতিনিধ ১৮ অক্টোবর বুধবার : সোমবার (১৬ অক্টোবর) রাত আনুমানিক আটটার দিকে ফরিদপুরে রমধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের সংলগ্ন ফরিদপুরের মধুখালী উপজেলার পূর্ব-গোন্দারদিয়াএ লাকায় অবস্থিত ওয়েস্টজোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লি: এর অফিসের সামনে থাকা একটি বড় আকারের বেল গাছ বনবিভাগের অগোচোরে রাতের আধারে কেঁটে ফেললেন মধুখালী বিদ্যুৎ বিভাগ। এ ঘটনা নিয়ে এলাকায় সাধারণ মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বনবিভাগ মধুখালী অঞ্চলের বিএম মো. আজমল আলী শেখ বলেন,আমি রাতে খবর পেয়ে ঘটনা স্থলে আসলে গাছ কাটায় নিয়োজিত কর্মীরা পালিয়ে যায় এবং ঘটনাস্থল থেকে চলে এলে তারা রাতে পুনরায় গাছটি কেটে ফেলেন। তিনি আরো বলেন মঙ্গলবার সকালে এসে আমি গাছের অর্ধেক অংশ পড়ে থাকতে দেখি। তিনি বলেন ১৫-২০ বছর বয়সের বেল গাছটিতে প্রচুর বেল ধরতো। গাছটির আনুমানিক মূল্য ১৫হাজার টাকা হবে।

এ বিষয়ে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লি: মধুখালী অঞ্চলের আবাসিক প্রকৌশলী বলেন গাছটি মরে যাওয়ায় এবং পাশে থাকা বিদ্যুৎ লাইন ও ট্রান্সফর্মার উপর পড়ে ক্ষতি হওয়ার আশংকায় বিদ্যুৎব্যবস্থা স্বচল রাখতে গাছটি কাটা হয়েছে। রাতে নয় বিকাল থেকে কাঁটতে রাত হয়ে গিয়ে ছিল। তবে বনবিভাগের কাউকে জানানো হয়নি।

২১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS