সোমবার- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
মধুখালীতে সামাজিক সম্প্রীতি কমিটির সভা

মধুখালীতে সামাজিক সম্প্রীতি কমিটির সভা

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ২৫ এপ্রিল ২০২৪খ্রি. বৃহস্পতিবারঃ ফরিদপুরের মধুখালীতে সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।২৫ এপ্রিল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় মধুখালী উপজেলা আধুনিক মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মামনুন আহমেদ আনীকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রনালয়ের মন্ত্রী মোঃ আব্দুর রহমান এমপি। এ সময় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়য়ার সহকারী পুলিশ সুপার মধুখালী সার্কেল মোঃ মিজানুর রহমান, মধুখালী পৌরসভার মেয়র খন্দকার মোরশেদ রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রিজাউল হক বকু, ইসলামিক ফাউন্ডেশন ফরিদপুরের উপপরিচালক মোঃ শাহাবুদ্দীন আহম্মেদ, হাফেজ মোঃ আলম হোসেন, নিহতের বাবা শাহজাহান খান, সুভাষ রায় প্রমূখ। অনুষ্ঠানে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রধান, রাজনীতিগত, মসজিদের ইমাম,সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহরমান এমপি বলেন শান্তিবিষ্ট কারী কাউকে ছাড় দেওয়া হতবে না । সে যতবড়ই নেতা হোক । যে দলেরই হোক না কেন ।

১৬ বার ভিউ হয়েছে
0Shares