সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আক্কেলপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন সম্পন্ন

আক্কেলপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন সম্পন্ন

আক্কেলপুর(জয়পুরহাট)প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিভিন্ন ক্যাটাগরিতে সদস্য নির্বাচিত হওয়ার পর সোমবার ওই বিদ্যালয়ের সভাপতি নির্বাচন সম্পন্ন হয়েছে।

প্রিজাইডিং কর্মকর্তার কার্যালয় থেকে জানা যায়, পৌর সদরের আক্কেলপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির বিভিন্ন ক্যাটাগরিতে নয় জন সদস্য বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়। ওই নির্বাচিত সদস্যদের মধ্য হতে সোমবার বিকালে সকলের উপস্থিতিতে অভিভাবক সদস্য রঞ্জন চন্দ্র মহন্তের প্রস্তাবে দাতা সদস্য কাজী মোহাম্মদ আবু দাউদ ইব্রাহিমকে আগামী দুই বছরের জন্য ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার ও দায়িত্ব প্রাপ্ত প্রিজাইডিং অফিসার মীর মোহাম্মদ আলী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মোমিনসহ অন্যান্য শিক্ষকবৃন্দরা।

এসময় উপজেলা একাডেমিক সুপারভাইজার ও দায়িত্ব প্রাপ্ত প্রিজাইডিং অফিসার মীর মোহাম্মদ আলী বলেন, ‘বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটি হচ্ছে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান পরিচালনাকারী। কাজেই আমি আশা করছি নবগঠিত এই ম্যানেজিং কমিটির সদস্যগণ তাদের মেধা ও মনন দ্বারা প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নে সর্বাত্মক ভূমিকা রাখবে’।

৫৩ বার ভিউ হয়েছে
0Shares