শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তিলকপুর ইউনিয়ন ভূমি অফিসে ৭ই মার্চে জাতীয় পতাকা উত্তোলিত হয়নি

তিলকপুর ইউনিয়ন ভূমি অফিসে ৭ই মার্চে জাতীয় পতাকা উত্তোলিত হয়নি

আক্কেলপুর(জয়পুরহাট) প্রতিনিধিঃ ৭ই মার্চ/২৩ইং : ৭ই মার্চে সরকারি সকল দপ্তরে জাতীয় পতাকা বাধ্যতামূলক উত্তোলনের বিধান থাকলেও জাতীয় পতাকা উত্তোলন করা হয়নি জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়ন ভূমি অফিসে। প্রধান ফটকে ঝুলানো রয়েছে তালা।

সরোজমিনে গিয়ে দেখা যায়, মঙ্গলবার ৭ই মার্চ অফিসের বাইরের প্রধান ফটকে ঝুলানো রয়েছে তালা। উত্তোলন করা হয়নি জাতীয় পতাকা। দেখা মেলেনি অফিস সংশ্লিষ্ট কাউকে। অফিসে এসে ঘুরে গেছেন সেবা প্রত্যাশী অনেকেই।

প্রধান ফটক সংলগ্ন এক মহিলা দোকানীর সাথে কথা বলে জানা গেছে, সকাল থেকেই অফিসে কোন কর্মকর্তা-কর্মচারী আসেনি। অফিসে এসে ঘুরে গেছেন অনেক সেবা প্রত্যাশীরা।

ইতিপূর্বেও গত ১৯ ফেব্রæয়ারি অফিস চলাকালীন সময়েও দেখা গেছে ওই অফিসে উত্তোলন করা হয়নি জাতীয় পতাকা।

এ সকল বিষয়ে জানার জন্য ওই অফিসের ইউনিয়ন ভূমি কর্মকর্তা গোলাম আজম এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন,‘৭ই মার্চ আমি ছুটিতে ছিলাম। আমার অন্য কোন কর্মচারি না থাকায় অফিসটি আমি একা চালাই এবং অসুস্থ্যতার কারণে ছুটিতে থাকায় জাতীয় পতাকা তোলা হয়নি। পূর্বেও জাতীয় পতাকা উত্তোলন না করার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সরি, এর পরে বিষয়টি লক্ষ্য রাখবো।’

উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার বলেন,‘খোঁজ নিয়ে দেখছি কী সমস্যা হয়েছে। এ বিষয়ে খোঁজ নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে’।

৫৭ বার ভিউ হয়েছে
0Shares