মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সুবর্নচরে নববধ‚র লাশ উদ্ধার

সুবর্নচরে নববধ‚র লাশ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরবাটা থেকে তানিয়া আক্তার (২২) এক নববধ‚র ঝুলন্ত লাশ উদ্ধার করেছে চরজব্বর থানা পুলিশ।ি নহতের তানিয়া আক্তার উপজেলার চরবাটা ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের চরবাটা গ্রামের মোঃ রিপনের স্ত্রী। শনিবার (১ এপ্রিল) দুপুরের পুলিশ লাশের ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয় স‚ত্রে জানা যায়,গত দুদিন আগে স্বামীর জামা কাপড় ধোয়া ও টাকা নিয়ে তানিয়ার সাথে স্বামীর ঝগড়া হয়। পরে তার স্বামী তার রাগ ভাঙাতে গেলে পুনরায় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পারিবারিক কলহের জের ধরে স্বামীর ওপর অভিমান করে নববধ‚ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব প্রিয় দাশ জানান, ৪-৫ মাস আগে সুবর্ণচর উপজেলার চরবাটা গ্রামের রিপনের সাথে জেলার সদর উপজেলার দত্তের হাট এলাকার নুরুল হকের মেয়ের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। গতকাল দুপুরের দিকে সে স্বামীর বাড়িতে আত্মহত্যা করে। খবর পেয়ে গতকাল শুক্রবার সন্ধ্যায় লাশ উদ্ধার করে থানায় এনে রাখা হয়। এবং শনিবার দুপুরে লাশের ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

৯২ বার ভিউ হয়েছে
0Shares