রবিবার- ৩০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মাদক মামলার আসামি ডোমার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মশিউরের ছেলে আশিক-ই খোদা

মাদক মামলার আসামি ডোমার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মশিউরের ছেলে আশিক-ই খোদা

 রবিউল হক রতন ,ডোমার নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলা উপজেলায় ডিবি পরিচয়ে ২ শত ৫০ বোতল ফেনসিডিল সরবরাহ কারী চক্রের আরেক হোতা ডোমার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মশিউর রহমানের ছেলে আশিক-ই- খোদা (২৭).
থানা সুত্রে জানাযায় গত ২৭ মার্চ সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ডিমলা থানার এসআই (নিরস্ত্র) আব্দুল ওয়াহেদ এর নেতৃত্বে এসআই কামাল হোসেন বাদল, এএসআই নুর সাদেকসহ সঙ্গীয় ফোর্স আমিনুল ইসলাম, আব্দুর রাজ্জাক, বিশ্বনাথ রায়, জাবেদ আলী ডিমলা বাসস্টান্ডে অভিযান পরিচালনা করার সময় ২ শত ৫০ বোতল ফেনসিডিল এবং একটি রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল এ্যাপাচি আরটিআর ১৫০ সিসিসহ ডোমার পৌরসভার ৪নং ওয়ার্ড ছোটরাউতা গোডাউন পাড়া এলাকায় মৃত আকরাম খান মতিনের ছেলে হাসান খান শান্ত (৩২) এবং ডিমলা বাবুর হাট এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (৩০)কে ঘটনাস্থল থেকে গ্রেফতার করে ডিমলা থানা পুলিশ।
এসময় তাদের সঙ্গে থাকা বর্তমানে পলাতক আসামি ডোমার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মশিউর রহমানের ছেলে আশিক-ই খোদা, ডিমলা উপজেলার দক্ষিণ খড়িবাড়ী এলাকার হযরত আলীর ছেলে রবিউল ইসলাম (৩৫) এবং হাতিবান্ধা থানার উত্তর সিঙ্গিমারী এলাকার মনছের আলীর ছেলে মোর্শেদুল আলম (৩৬) সহ অঞ্জাতনামা ৭/৮ জন কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
পরবর্তীতে ডিমলা ইসলামিয়া কলেজ সংলগ্ন রাস্তায় ৭/৮ জন মাদক ব্যবসায়ী একটি ভ্যানে করিয়া চার বান্ডিল হাতা ওয়ালা চেয়ারের তলা কেটে অভিনব কায়দায় ফেনসিডিল বহন করার সময় ডিমলা থানা পুলিশ ভ্যানটিকে আটক করিলে মাদক ব্যবসায়ীরা ভ্যানটিকে রেখে পালিয়ে যাওয়ার সময় ০২ জনকে আটক করে। থানা সুত্রে জানা যায়, মাদক ব্যবসায়ীরা ২ শত ৫০ বোতল ফেনসিডিলে চালানটি ঢাকায় পাঠানোর উদ্দেশ্য ডিমলা বাস স্ট্যান্ডে অবস্থানরত আর এস পরিবহন নামক ঢাকা গামী নৈশ কোচের ছাদের উপর উঠাতে গেলে সেখানকার লোকজন জানাজানি হওয়ার এক পর্যায়ে অবস্থা বেগতিক হলে তারা ভূয়া ডিবি পুলিশের পরিচয় প্রদান করেন।
গ্রেফতারকৃত শান্ত ও  সাদ্দামকে পুলিশ জিজ্ঞাসাবাদ করিলে তারা পুলিশকে জানায়, আমরা ২ জন সহ পলাতক আশিক-ই খোদা, রবিউল ইসলাম এবং মোর্শেদুল আলম একত্রে দীর্ঘদিন যাবত নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিলের ব্যবসা করিয়া আসিতেছি। আমাদেরকে পুলিশ ধরে ফেলায় তারা সেখান থেকে পালিয়ে যায়।
এ বিষয়ে ডিমলা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায় জানায়, অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়া বহন করিয়া এবং নিজেরা পুলিশ সদস্য না হইয়া ভুয়া পুলিশ সদস্য পরিচয় দিয়া ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর সারণী এর ১৪(গ) এবং তৎসহ পেনাল কোড আইন ১৮৬০ এর ১৭০ ধারায় একটি এজাহার করা হয়েছে । যাহার মামলা নং-২৩, তারিখ-২৮ মার্চ ২০২৩ ইং। জব্দ তালিকা তৈরী করে আটককৃত ব্যক্তিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
এবিষয়ে ডিমলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা লাইছুর রহমান বলেন, শান্ত ও সাদ্দামসহ ৫ জনের নাম উল্লেখ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এবং গ্রেফতারকৃতদের বিঞ্জ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
৩৮ বার ভিউ হয়েছে
0Shares