শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে পল্লী সঞ্চয় ব্যাংক ফিল্ড অফিসারকে মারধর করে সাড়ে ৩লাখ টাকা ছিনতাই

সেনবাগে পল্লী সঞ্চয় ব্যাংক ফিল্ড অফিসারকে মারধর করে সাড়ে ৩লাখ টাকা ছিনতাই

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে পল্লী সঞ্চয় ব্যাংকের ফিল্ড অফিসারকে মারধর করে সাড়ে ৩ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ওই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৮ মার্চ) বেলা ১১টার দিকে সেনবাগ উপজেলার কাবিলপুর ইউপির দক্ষিন সাহাপুর গ্রামস্থ কামার পুকুরপাড় এলাকায়। ওই ঘটনায় পল্লী সঞ্চয় ব্যাংকের ফিল্ড সুপার ভাইজার মোঃ আরিফুর রহমার বাদি হয়ে দক্ষিন সাহাপুর কামার পুকুরপাড় এলাকার মোঃ মোস্তফার ছেলে আকবর হোসেন (৩২) ও বেলাল হোসেন (৫০) নামের অভিযোগ দায়ের করেছে।

জানাগেছে,মঙ্গলবার বেলা ১১টার দিকে সেনবাগ উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের ফিল্ড সুপারভাইজার আরিফুর রহমান ব্যাংকের কিন্তি ও সঞ্চয় আদায় করে মোটরসাইকেল যোগে সেনবাগে ফেরার পথে কাবিলপুর ইউপির দক্ষিন সাহাপুর কামার পুকুরপাড় নামক মোস্তফার বাড়ির সামেন পৌছলে দুই ছিনতাইকারী আকবর ও বেলাল হোসেন তার মোটরসাইকেলের গতিরোধ অর্তকিতে মারধর শুরু করে এবং কালেকশনের সাড়ে ৩লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

থানার অফিসার ইনচার্জ(ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী পল্লী সঞ্চয় ব্যাংকের টাকার ছিনতাইয়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্ঠা চললে।মোটরসাইকেলের গতিরোধ করে

১৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS