মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মেহেরপুর জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং

মেহেরপুর জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং

মেহের আমজাদ,মেহেরপুর : মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান  সোমবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক আশ্রায়ন-২ প্রকল্পের গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন, সম্প্রতি অনুষ্ঠিত আমদহ ইউনিয়ন পরিষদের নির্বাচন,মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনের প্রস্তুতি এবং আসন্ন রমজান মাসে বাজার স্থিতিশীল রাখা সংক্রান্ত বিষয়ে প্রেস ব্রিফিং করেছেন।

মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান প্রেস ব্রিফিং এ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন অর্থাৎ “ক” শ্রেণীর পরিবারের জন্য নির্মিত আশ্রায়ন-২ প্রকল্পের তৃতীয় পর্যায়ে ৮ হাজার ২১০টি গৃহ ও চতুর্থ পর্যায়ে ১ম ধাপে ৩১ হাজার ১৫৫ টি গৃহ সর্বমোট ৩৯ হাজার ৩৬৫ টি গৃহ আগামী ২২ মার্চ উপকারভোগী পরিবারের নিকট জমিসহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করা হবে। এরই অংশ হিসেবে মেহেরপুর জেলা সর্বমোট ১১৭টি গৃহ (মেহেরপুর সদর উপজেলা ৬১ টি,গাংনী উপজেলা ৪৭টি এবং মুজিবনগর উপজেলার ৯টি) উদ্বোধনের মধ্যে দিয়ে মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করবেন। জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান আরও বলেন, গত ১৬ মার্চ মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়ন পরিষদ নির্বাচন অত্যন্ত আনন্দঘন পরিবেশে সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। সুষ্ঠ ও  শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে ম্যাজিস্ট্রেটবৃন্দ,আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী সদস্য বৃন্দ,নির্বাচন কমিশনের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক,রাজনৈতিক ব্যক্তিবর্গ,নির্বাচনের প্রার্থী,নির্বাচন কমিশনের কর্মকর্তা সহ ভোটারগন তাঁদের নিজ নিজ অবস্থান থেকে আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করায় সকলকে তিনি ধন্যবাদ জানান।

প্রেস ব্রিফিংএ অন্যান্যের মধ্যে মেহেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওবায়দুল্লাহ, মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনিমেষ বিশ্বাস সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

৮৬ বার ভিউ হয়েছে
0Shares