মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
গোবিন্দগঞ্জে আরমান আবির হজ্জ সার্ভিস ও হাসিনা এয়ার ট্রাভেলস এর হাজী সম্মেলন অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জে আরমান আবির হজ্জ সার্ভিস ও হাসিনা এয়ার ট্রাভেলস এর হাজী সম্মেলন অনুষ্ঠিত

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে আরমান আবির হজ্জ সার্ভিস ও হাসিনা এয়ার ট্রাভেলস এর উদ্যোগে হাজী সম্মেলন অনুষ্ঠিত।

গত ১৮ মার্চ শনিবার সকাল ১১ টায় উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের ফুলপুকুরিয়ায় আরমান আবির হজ্জ সার্ভিস ও হাসিনা এয়ার ট্রাভেলস এর কার্যালয়ে রাজা বিাট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্জ এমদাদুল হক এর সভাপতিত্বে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আরমান আবির হজ্জ সার্ভিস ও হাসিনা এয়ার ট্রাভেলসে পরিচালক আলহাজ্জ মোঃ আনোয়ার হোসেনে পরিচালনায় সম্মেলনে বক্তব্য রাখেন দাড়িদহ সিনিয়র মাদ্রাসা অধ্যক্ষ মৌঃ মোঃ আলমগীর হোসেন, ফুলপুকুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আনিছুর রহমান মুক্তা, দোঘরিয়া দাখিল মাদ্রাসার সহকারী মৌ.মোঃ সিরাজুল ইসলাম, খলসী দাখিল মাদ্রাসার সহকারী মৌ. মোঃ বোরহান উদ্দিন প্রমূখ।

সম্মেলনে আরমান আবির হজ্জ সার্ভিস ও হাসিনা এয়ার ট্রাভেলসে পরিচালক আলহাজ্জ আনোয়ার হোসেন নতুন পুরাতন হাজী ও আগত হজ্জ এবং ওমরাহ্ করতে ইচ্ছুক ব্যাক্তিদের উদ্দেশ্যে হজ্জ ও ওমরাহ্ এর বিষয়ে টিকেটিং, ভিসা প্রসেসিং, হোটেল বুকিং ও ম্যসম পাওয়ার সংক্রান্ত বিস্তারিত আলোচনা করেন।

এ সময় স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ, সূধী, আলেম ওলামা ও সাংবাদিক গন উপস্থিত ছিলেন।

৫৩ বার ভিউ হয়েছে
0Shares