মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
চিরিরবন্দরে কিশোরকে জবাই করে হত্যা ৫ কিশোর আটক

চিরিরবন্দরে কিশোরকে জবাই করে হত্যা ৫ কিশোর আটক

মোরশেদ-উল-আলম, চিরিরবন্দর, দিনাজপুর : চিরিরবন্দরে এক কিশোরকে জবাই করে হত্যা করা হয়েছে। এ ঘটনাটি গত ১৪ মার্চ মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১০টায় উপজেলার আলোকডিহি ইউনিয়নের ক্ষেনপাড়া সেচ পাম্প সংলগ্ন বুড়িরস্থান নামক স্থানে ঘটেছে। এ ঘটনায় নিহত মিরাজের পিতা বাদি হয়ে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

থানা সুত্রে জানা গেছে, উপজেলার নশরতপুর ইউনিয়নের রাণীরবন্দর গরুহাটির হামিদুল ইসলামের ছেলে মিরাজ হোসেনকে (১৪) পথচারিরা গলাকাটা অবস্থায় দেখতে পেয়ে থানা পুলিশে জানায়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। সে নশরতপুর পল্লী উন্নয়ন আদর্শ উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে থানায় আনা হয়েছে।

মিরাজের পিতা আমিনুল ইসলাম বলেন, মঙ্গলবার দিবাগত রাত ৮ টার দিকে আমার ছেলে বাজার করতে রাণীরবন্দর বাজারে যায়। পরে রাত ১০টা পার হয়ে গেলেও সে বাড়ি ফিরে না আসায় তাকে অনেক খোঁজাখুজি করি। পরে জানতে পারি আমার ছেলের গলাকাটা মরদেহ নাকি রাস্তার পড়ে আছে। পড়ে গিয়ে আমার ছেলে মিরাজের সাথে থাকা বাই-সাইকেলটিসহ রাস্তার ধারে তার গলাকাটা মরদেহ দেখতে পাই।

থানার অফিসার ইনচার্জ মোঃ বজলুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। হত্যার প্রকৃত রহস্য উদঘাটন করতে পুলিশ বিভিন্ন কৌশলে কাজ পাঁচ কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

২২৯ বার ভিউ হয়েছে
0Shares