বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষীপুর থেকে অপহৃত স্কুল ছাত্রীকে বেগমগঞ্জ থেকে উদ্ধার, এক অপহরণকারী গ্রেফতার

লক্ষীপুর থেকে অপহৃত স্কুল ছাত্রীকে বেগমগঞ্জ থেকে উদ্ধার, এক অপহরণকারী গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি :  লক্ষীপুর থেকে অপহৃত অষ্টম শ্রেণির স্কুলছাত্রীকে (১৬) নোয়াখালীর বেগমগঞ্জ থেকে উদ্ধার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। এসময় র‌্যাব মোঃ আলাউদ্দিন প্রকাশ আলো (২২)নামের এক অপহরণকারীতে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আলাউদ্দিন বেগমগঞ্জ উপজেলার করিমপুর মনু বেপারী বাড়ীর দ্বীন মোহাম্মদের ছেলে।

বৃহস্পতিবার (১৯ মে) রাত পৌনে ৯টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার খন্দকার মোঃ শামীম হোসেন । গত বুধবার ১৮ মে দিবাগত রাত সোয়া ৮টার দিকে নোয়াখালী জেলার বেগমগঞ্জের করিমপুর মনু বেপারী বাড়ি থেকে অপহরণকারী আলোকে গ্রেফতার করা করে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে তার বাবা-মায়ের জিম্মায় দেয়া হয়েছে।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৬ মে দুপুরে অপহৃত অষ্টম শ্রেণির ছাত্রী ক্লাস শেষে বাসায় ফেরার সময় ল²ীপুর জেলার সদর থানাধীন প্রাইমারি ট্রেনিং ইনিস্টিটিউটের উত্তর পাশের উচ্চ মাধ্যমিক জেলা শিক্ষা অফিসের সামনে পৌঁছলে মোঃ আলাউদ্দিন (২২) ও তার সহযোগী মোঃ সালাউদ্দিন (৩০) তাকে বিবাহের প্রলোভন দেখিয়ে অপহরণ করে নেয়। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে গত ১৮ মে ল²ীপুর সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করে। এরপর র‌্যাব-১১ অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করেঅ। গ্রেফতার আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য লক্ষীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

৫৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS