সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোয়াখালীতে লোকসান হওয়ায় ব্যবসায়ীর আত্মহত্যা

নোয়াখালীতে লোকসান হওয়ায় ব্যবসায়ীর আত্মহত্যা

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সদর উপজেলায় ব্যবসায় লোকসান হওয়ায় সিরাজ দৌলা সুমন (৪২) নামের এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। নিহত সিরাজ দৌলা সুমন বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ৭নম্বর ওয়াডর্েৃর লক্ষীনারায়ণপুর গ্রামের মোঃ নজিরের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ময়না তদন্তে জন্য প্রেরণ করেছে।

এর আগে, বুধবার সন্ধ্যার দিকে নোয়াখালী পৌরসভার উত্তর ফকিরপুর এলাকায় আবুল খায়েরের ভাড়া বাসা নারগিস ভিলায় ওই ব্যবাসায়ী আত্বহত্যা করে।

পুলিশ ও স্থানীয় স‚ত্রে জানা যায়, সুমন জেলা শহর মাইজদীতে ব্যবসা করত এবং পরিবার নিয়ে নোয়াখালী পৌরসভার উত্তর ফকিরপুর এলাকায় আবুল খায়েরের ভাড়া বাসায় থাকত। বুধবার সন্ধ্যার দিকে পরিবারের সদস্যরা বাসায় ছিলনা। ওই সময় সে তার শাশুড়ির কাছে ফোন দিয়ে ক্ষমা চায়। এরপর পরিবারের সদস্যরা দ্রæত বাসায় ফিরে দেখেন সে তার ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে পরিবারের লোকজন তাকে দ্রæত উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সুধারাম থানার উপ-পরিদর্শ (এসআই) মোঃ মোজাফর আলী নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান, ব্যবসায় লোকসান হওয়ার সুমন গলায় ফাঁস দেয়। খবর পেয়ে রাত ১০টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

সুধারাম থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্ততি চলছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

৭২ বার ভিউ হয়েছে
0Shares