শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে একটি পরিবারকে মামলা দিয়ে হয়রানি ও ফসলি জমিন ক্ষতি করার অভিযোগ

সেনবাগে একটি পরিবারকে মামলা দিয়ে হয়রানি ও ফসলি জমিন ক্ষতি করার অভিযোগ

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে কাশেম মেম্বার বাড়ির খায়রুল হকের পরিবারকে মামলা দিয়ে হয়রানি ও সবজী খেতের ফসল ধ্বংস করার অভিযোগ ওঠেছে প্রতিবেশী আহমেদ মাওলা, সবুজ ও হোসনে আরার বিরুদ্ধে। ওই ঘটনাটি ঘটেছে মঙ্গলাব দুপুরে উপজেলার কাবিলপুর ইউপির উত্তর সাহাপুর গ্রামের জিয়া রাইচ মিল সংলগ্ন মাঠে।

ভুক্তভোগী মুজিবুর রহমান জানায়, তার ফুফু হোসনে আরাকে চলাচলের জন্য তারা তিন ভাই দুই দাগে ২.০৫ শতাংশ জমিন হেবা মূলে দান করেন। এরপর আমিন দ্বারা পরিমাপ করে তার বুঝিয়ে দিলে ফুফু ওই জায়গায় থাকা বিভিন্ন প্রজাতির গাছ কেটে চলাচলে পথ সৃষ্ঠি করে ভোগ দখল করে আসছিলে। কিন্তু হঠাৎ করে ফুফুতো বোনের জামাই আহমেদ মাওলার ইন্দনে তারা ভাড়া করা সন্ত্রাসী দিয়ে রাতের অন্ধকারে ফের তাদের দখলীয় চাষাবাদের জমিনের ওপর দিয়ে আরেকটি রাস্থা বের করে। তারা এর প্রতিবাদ করলে সে প্রভাব খাটিয়ে বেশ কযেকটি রাজনৈতিক মামলায় তাদের তিন ভাইকে আসামি করে হয়রানি শুরু করে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে আহমেদ মাওলা ,সবুজ ও হোসনে আরার নেতৃত্বে কয়েকজন তাদের ৩শতাংশের একটি টমোটো সহ অন্যান্য সবজী গাছ তুলে ফেলে এবং মাড়িয়ে মাটির সঙ্গে মিশিয়ে ফেলে। এতে প্রায় ১লাখ টাকার ক্ষতি হয়।

যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পোটোয়ারী জানান এবিষে থানায় কেউ অভিযোগ করেনী। অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

১৮৪ বার ভিউ হয়েছে
0Shares