শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
এসএসসি পরীক্ষার ফল প্রকাশ : সেনবাগে ৪৩ শিক্ষার্থীর ফল প্রকাশিত না হওয়ায় প্রশাসনিক ভবনে তালা ,১০ শিক্ষক অবরোদ্ধ

এসএসসি পরীক্ষার ফল প্রকাশ : সেনবাগে ৪৩ শিক্ষার্থীর ফল প্রকাশিত না হওয়ায় প্রশাসনিক ভবনে তালা ,১০ শিক্ষক অবরোদ্ধ

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে বীজবাগ নবকৃঞ্চ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ভোকেশনাল শাখার ৪৩ শিক্ষার্থীর ফল প্রকাশিত না হওয়ায় বিক্ষুব্দ শিক্ষার্থী ও অভিভাবকরা বিদ্যালয়ের শিক্ষকদের প্রশাসনিক ভবনে তালা ঝুলিয়ে দিেেয়ছে। এতে ১০ শিক্ষক দুপুর ১২ থেকে সন্ধ্যা পৌনে ৬ টায় এর রিপোর্ট লেখা পর্যন্ত অবরুদ্ধ রয়েছে। এসময় ফেল করা শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা প্রধান শিক্ষকের বিচারের দাবীতে বিদ্যালয় ক্যাম্পাসে দফায় দফায় বিক্ষোভ মিছিল করে। কিন্তু প্রধান শিক্ষক বিদ্যালয়ে অনুস্থিত ছিলেন। খবর পেয়ে সেনবাগ থানার এসআই তানভিরের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থালে পৌছলেও শিক্ষার্থীরা তাদের আন্দোলন অব্যাহত রাখে।

জানাগেছে বীজবাগ নবকৃঞ্চ উচ্চ থেকে এবছর ভোকেশনাল ( ইন্ডাট্রিয়াল এসাইমেন্ট) বিভাগ থেকে ৪৩জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করে। কিন্তু আজ সোমবার এসএসসি ফল প্রকাশিত হলে ভোকেশনাল বিভাগের ওই ৪৩জন শিক্ষার্থী সকলে ফেল করে। এতে তারা বিক্ষুব্দ হয়ে বিদ্যালয়ের ১০ শিক্ষককে বিদ্যালয়ের প্রশাসনিক কক্ষে রেখে তালা ঝুলিয়ে দেয়।

এব্যাপারে যোগাযোগ করলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হানিফ ৪৩ শিক্ষার্থী ফের করার কথা স্বীকার করে বলেন, ৯ম শ্রেনীর এসাইমেন্ট পরীক্ষার কাগজপত্র করোণার কারনে সময়ম না পৌছায় ওই বিষয়ের ফল প্রকাশিত না হওয়ার শুধু ভোকেশনাল ফল প্রকাশিক হয়নি। আগামী দুই মাস পর নবম শ্রেনীর ফল প্রকাশিত হলে ওই সময় এসএসসি পূর্ন ফল প্রকাশিত হবে।

এব্যপারে যোগাযোগ করলে সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি বিষয়টি নিয়ে শিক্ষাবোর্ডে কথা বলেছেন, বোর্ড কর্তপক্ষ বলেছে দুই মাস পর ওই ৪৩ শিক্ষার্থীর ফল প্রকাশিত হবে।

৫৭ বার ভিউ হয়েছে
0Shares