সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঐতিহ্যবাহী রানাপিং মাদ্রাসার নতুন প্রিন্সিপাল মাওলানা জুবায়ের আহমদ

ঐতিহ্যবাহী রানাপিং মাদ্রাসার নতুন প্রিন্সিপাল মাওলানা জুবায়ের আহমদ

হাফিজুল ইসলাম লস্করঃ সিলেটের প্রথম ক্বওমী মাদ্রাসা ঐতিহ্যবাহী “ঢাকা উত্তর রানাপিং আরাবিয়া হুসাইনিয়া মাদ্রাসা’র চলমান সংকট নিরসন ও মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিলের নির্ধারণের জন্য এক জরুরী সভা শুক্রবার (১৭ ফেব্রুয়ারী ২৩) সন্ধ্যা ৬-৩০ মিনিটে অনুষ্টিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক মাদরাসার চলমান সঙ্কট নিরসনের লক্ষ্যে গঠিত তিন সদস্য বিশিষ্ট কমিটির আহবানে উক্ত সভায় সভাপতিত্ব করেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল শাফি চৌধুরী এলিম।
উক্ত সভায় উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, ২নং গোলাপগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তমজ্জুল আলী তুতা মিয়া, বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব অজিউর রহমান ছানা মিয়া।
এছাড়াও উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্ধ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।এতে সকলের সর্বসম্মতিক্রমে  বশির উদ্দিন (রহঃ) শায়খে বাঘা’র দৌহিত্র মাওলানা জুবায়ের আহমদ সাহেবকে রাণাপিং মাদ্রাসার মুহতামিম হিসেবে নিয়োগ প্রদান করা হয় এবং শনিবার (১৮ ফেব্রুয়ারী’২৩) গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মৌসুমি মান্নার নিকট থেকে অফিসিয়াল দায়িত্ব গ্রহণ করবেন নব নিযুক্ত মুহতামিম মাওলানা জুবায়ের আহমদ।
এছাড়াও উক্ত সভায় মাদরাসার বার্ষিক ওয়াজ মাহফিল ২৫ শে ফেব্রুয়ারী ২০২৩ শনিবার নির্ধারিত হয়। ঐতিহ্যবাহী রাণাপিং মাদ্রাসার ঐতিহ্য ফিরিয়ে আনতে এলাকার সর্বসাধারণ সহ দেশ-বিদেশে অবস্থানরত সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করা হয়।পরিশেষে নব নিযুক্ত মুহতামিম মাওলানা জুবায়ের আহমদের ইসলাহী বক্তব্য ও দোয়ার মাধ্যমে জরুরী সভার সমাপ্ত করা হয়।
১১৯ বার ভিউ হয়েছে
0Shares