শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পার্বতীপুরে ভাইয়ের বিরুদ্ধে ভাইয়ের সংবাদ সম্মেলন

পার্বতীপুরে ভাইয়ের বিরুদ্ধে ভাইয়ের সংবাদ সম্মেলন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে ছোট ভাইদের বিরুদ্ধে আদালতে মিথ্যে মামলা করায় বড় ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন।
গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় রেলপার্ক সংলগ্ন মিডিয়া কর্ণারে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ছোট ভাই মানিক শাহ।
তিনি উপজেলার হরিরামপুর ইউনিয়নের দক্ষিন হরিরামপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত শহিদুল হকের পুত্র। তিনি বলেন, আমার বড় ভাই সুলতান আলী দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা চালাচ্ছেন। আমার মা তাকে সহায়তা করেন।
এসব কারনে আমরাসহ এলাকাবাসী তাদের মাদক ব্যবসা বন্ধের ব্যাপারে তাদের বিরুদ্ধে সোচ্চার হই। এ কারনে সুলতান আলী আমার মাকে নানা প্রলোভন দেখিয়ে মিথ্যে ঘটনা সাজিয়ে আমরা দুই ভাই ও তাদের স্ত্রীদের আসামী করে আদালতে একটি চুরির মোকদ্দমা করেন। মামলাটি সম্পূর্ন মিথ্যে, বানোয়াট ও ভিত্তিহীন। আমার ভাইয়ের এসব কাজে বাধা দেয়ায় নিজের হাত কেটে হাসপাতালে ভর্তি হন।
তিনি বলেন, গত বৃহস্পতিবার সুলতান আলীর বাড়িতে গেলে বহিরাগত দুই ব্যক্তিকে মাদক সেবন করতে দেখা যায় এবং তারা তাদের মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ সেখান থেকে মোটরসাইকেলটি জব্দ করে। ইতিপূর্বে তাকে ধরতে গিয়ে পুলিশ সদস্যরা হামলার শিকার হয়েছিলেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মানিক শাহ (৫০) ও তার স্ত্রী জেলেখা বেগম (৪৫), ভাই হাসেম আলী (৪৫), ছোট বোন ফাওজিয়া (৪৬) এবং মৃত ছোট ভাই ফিরোজের স্ত্রী ফাহমিদা আক্তার (৩৮)।

 

১১৫ বার ভিউ হয়েছে
0Shares