শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে নোয়াখালীতে সাংবাদিকদের মানববন্ধন

মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে নোয়াখালীতে সাংবাদিকদের মানববন্ধন

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান রতন সরকার এর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এবং পুলিশি হয়রানির প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১০ টার দিকে নোয়াখালী প্রেসক্লাবের সামনে জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের অংশ গ্রহণে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা, ডিজিটাল নিরাপত্তা আইনের নামে সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান রতন সরকারে সহ সকল সাংবাদিকের বিরুদ্ধে হয়রানি বন্ধ সহ দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। ঘন্টা ব্যাপী চলা ওই মানববন্ধনে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা ছাড়াও সংহতি প্রকাশ করে সুধি সমাজের বিভিন্ন স্তরের লোকজন অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে মামলা প্রত্যাহার ও পুলিশি হয়রানির প্রতিবাদে বক্তব্য রাখেন,নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি আলমগীর ইউসুফ,সামছুল হাসান মিরন,মাহবুবুর রহমান,আবু নাছের মঞ্জু ,মিজানুর রহমান,এমরান জসিম বকতিযার শিকদার সহ অরো অনেকে। শেষ বিক্ষোভ মিছিল করেন গণমাধ্যম কর্মীরা।

৪৫ বার ভিউ হয়েছে
0Shares