শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগের সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে এলাকাবাসী মানববন্ধন ও সংবাদ সম্মেলন

সেনবাগের সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে এলাকাবাসী মানববন্ধন ও সংবাদ সম্মেলন

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর,লুটপাট ও লোকজনকে কুপিয়ে আহত করার ঘটনায় এজাহার নামীয় আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।

রোববার দুপুর ১২টার থেকে সাড়ে ১২টা পর্যন্ত আধা ঘন্টাব্যাপী উপজেলার বীজবাগ ইউপির ভান্ডারী গেইট এলাকায় বীজবাগ এলাকাবাসীর ব্যানারে ওই মানববন্ধন কর্মসূচি পালন করে কয়েকশ এলাকাবাসী।

মানববন্ধন শেষে ভুক্তভোগী পরিবারটি সংবাদ সম্মেলন করে ,সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন গত ৫ ফেব্রæয়ারী সকালে ১০ সময় এলাকার চিহিৃন্ত সন্ত্রাসী আলাউদ্দিন, ছালাউদ্দিন, দাউদ, হায়দার ও জাবেদের নেতৃত্বে একদল সন্ত্রাসী আওয়ামীলীগ নেতা হাবিব উল্লাহ, তার ছেলে মেহেদী হাসান ফারভেজ ভাজিতা জাকির হোসেনকে এলোপাথাড়ী কুপিয়ে, পিটিয়ে আহত করে এবং তাদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে লুটপাট করে নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় তারা সেনবাগ থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ মামলা না নেওয়ায়। গত ৯/২/২৩ ইং নোয়াখালী জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পিটিশন মামলা দায়ের করে মামলা নং ৮৫। এরপর আদালত মামলাটি এফআইআর হিসেবে রেকর্ড ভূক্ত করে ৭দিনের মধ্যে আদালতকে অবিহিত করার জন্য সেনবাগ থানার ওসিকে নির্দেশ প্রদান করে। কিন্তু ৪দিন অতিবাহিত হলেও পুলিশ আজ পর্যন্ত মামলাটি গ্রহন ও আসামীদের গ্রেফতার করা হয়নি বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন। এছাড়াও আসামীরা মামলাটির প্রত্যাহারের জন্য বাদিকে গুম,খুন সহ হত্যার হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করা হয়। সংসাদ সম্মেলনে বক্তব্য রাখেন ভুক্তভোগী হাবিব উল্লাহ তার ভাই আওয়ামীলীগ নেতা নাছের চৌধুরী।

এব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী আদালত কর্তৃক মামলাটি পাওযার কথা স্বীকার করে বলেন,আদালত আমাদের ৭দিনের সময় দিয়েছে। এরমধ্যে তা গ্রহন করে আসামীদের গ্রেফতারে প্রয়োজনীয ব্যবস্থা নেওয়া হবে বলে নিশ্চিত করেন।

৯৬ বার ভিউ হয়েছে
0Shares