মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলা নারীসহ আহত ৫

সেনবাগে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলা নারীসহ আহত ৫

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে দাবীকৃত ৫লাখ টাকার চাঁদা আদায়ে ব্যার্থ হয়ে এক মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলা চালিয়ে নারী সহ ৫জনকে এলোপাথাড়ী পিটিয়ে ও কোঁচ দিয়ে আঘাত করে মারাত্বক আহত করেছে একদল সন্ত্রাসী। ওই ঘটানাটি ঘটেছে রোববার দিবাগত সোমবার (৯মে) রাত আড়াই টারদিকে উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের বীর নারায়নপুর গ্রামের আহম্মদ আলী ব্যাপারী বাড়িতে।

আহতরা হচ্ছেঃ মুক্তিযোদ্ধার জালাল আহমেদের ভাই জয়নাল আবদিন (৭২), তার স্ত্রী নুর জাহান বেগম (৫৫), মেয়ে জোৎনা বেগম (৩২), মুন্নি আক্তার (৩৫) ও ভাতিজা খোকন (৩৮)। তাদেরকে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সেনবাগ উপজেলা ৫০শর্য্যায় হাসপাতালে ভর্তি করান।

হাসপাতালে চিকিৎসার্ধীন জয়নাল আবদিনের মেয়ের জামাই বীরমুক্তিযোদ্ধা (অবঃ)সেনা সদস্য আবদুর রহমান জানায়,তার শ্যালক মোঃ মাইন উদ্দিন রাজু দীর্ঘদিন থেকে প্রবাসে কাতারে চাকুরীরত অবস্থায় রয়েছে। তার শ্বশুড় ও শাশুড়ী স্বামী-স্ত্রী এক বাড়িতে বসবাস করার সুবাধে এই এলাকারা জয়নাল আবদিনের ছেলে চিহিৃন্ত চাঁদাবাজ দেলোয়ার হোসেন (২৫), আহছান উল্লাহ ছেলে রনি (২২),সিরাজ মিয়ার ছেলে আবদু রাজ্জাক (৩০), আবুলে ছেলে কাশেম (২৬) ও আবুল বাশারের ছেলে আবদুস কুদ্দুস (২৭) সহ অজ্ঞাত আরো ৫/৬জন সোমবার রাত আড়াইটার দিকে তার শ্বশুড় বাড়িতে গিয়ে ৫লক্ষ টাকা চাঁদা দাবী করে। এসময় তাদের নিকট কোন টাকা নেই বললে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে তাদের বসতঘরের দরজা লাথি মেরে ভাংচুর করে। এসময় তারা এর প্রতিবাদ করলে ওই সন্ত্রাসী দল এলোপাথাড়ী লোহর রড়, বাশের লাঠি ও কোঁচ দিয়ে আঘাত করে তাদেরকে রক্তাক্ত জখম করে। এসময় তাদের আত্মচিৎকারে আশপাশ্বের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে সেনবাগ উপজেলা ৫০শয্যা হাসপাতালে ভর্তি করান।

এব্যপারে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারীর সঙ্গে যোগাযোগ করলে তিনি এধরণের কোন অভিযাগ থানায় কেউ অবহিত করেনী বলে জানান্ তবে, অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনী প্রদক্ষেপ নিবেন বলে জানান।

২৯২ বার ভিউ হয়েছে
0Shares