বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বোদায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ১

বোদায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ১

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের বোদায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি আহত হয়েছেন। গতকাল বিকালে উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের নতুনহাট বাজারে ঘটনাটি ঘটে।

আহত যুবকের নাম মনিরুজ্জামান রাসেল। তিনি চন্দনবাড়ী ইউনিয়নের লাঠুয়াপাড়া বটতলীহাট গ্রামের মৃত রফিকুল ইসলামের পুত্র। আহত মনিরুজ্জামান রাসেল বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিসাধীন রয়েছেন।

স্থানীয় সুত্রে জানা যায়, মনিরুজ্জামান ও তার ফুপু রহিমা খাতুন, মসলিমা বেগম ও আঞ্জুআন আলীর পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। জমি সংক্রান্ত একটি বাটোয়ারা মামলা আদালতে চলমান রয়েছে। এর মধ্যে সম্প্রতি বিরোধপূর্ণ একটি জমি রহিমা খাতুন, মসলিমা বেগম ও আঞ্জুমান আলী একই এলাকার তৈয়ব আলীর নিকট বিক্রয় করেন। জমি বিক্রয়ের পর থেকেই রহিমা খাতুন, মসলিমা, আঞ্জুমান আলী ও জমি ক্রেতা তৈয়ব আলীর সাথে মনিরুজ্জামানের জমি সংক্রান্ত বিরোধ বৃদ্ধি পায়।

মনিরুজ্জামানের ভাই শাহিনুর জামান জানান, গতকাল বিকালে ওই জমি সংক্রান্ত বিরোধের জেরে আমার ফুপু রহিমা খাতুন, মসলিমা, আঞ্জুমান আলী ও জমি ক্রেতা তৈয়ব আলীর ভাড়াটে লাঠুয়াপাড়া গ্রামের মৃত অলিমদ্দীনের পুত্র জাহাঙ্গীর ও জাহাঙ্গীরের দুই পুত্র রব্বানী ও আব্দুল নতুনহাট বাজারে মনিরুজ্জামানের উপর লাঠি সোডা নিয়ে হামলা চালায়। এসময় তিনি গুরুতর আহত হয়েছেন। পরে তাকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জমি নিয়ে বিরোধের জেরে ইতিপূর্বে থেকে হামলা ও প্রাননাশের হুমকি দিয়ে আসছিল।

এ বিষয়ে বোদা থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

৭০ বার ভিউ হয়েছে
0Shares