শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সোনাইমেুড়ীতে নিখোঁজের ৬দিন পর অটোরিকশা চালকের লাশ উদ্ধার

সোনাইমেুড়ীতে নিখোঁজের ৬দিন পর অটোরিকশা চালকের লাশ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ীতে নিখোঁজের ৬দিন পর মোঃ হানফি (৬০) নামের এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে সোনাইমুড়ী থানা পুলিশ। নিহত মোঃ হানফি সোনাইমুড়ী পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের নাওতলা গ্রামের আবদুস সোবাহানের ছেলে। শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার বারগাঁও ইউনিয়নের হোসেনপুর এলাকার বগাদিয়া খাল থেকে এই লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় স‚ত্রে জানা যায়, গত শনিবার ২১ জানুয়ারি সন্ধ্যা থেকে অটোরিকশা নিয়ে নিখোঁজ ছিল হন হানিফ। শুক্রবার দুপুরের দিকে উপজেলার হোসেনপুর গ্রামের লোকজন বগাদিয়া খালে কচুরি পেনার নিচে গলায় গামছা পেঁছানো তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। নিহত ব্যক্তির পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। তবে তাৎক্ষণিক পুলিশ এই বিষয়ে কিছু জানাতে পারেনি।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহতের শরীরে কোনো আঘাতের চিহৃ নেই বলে জানান তিনি। ময়নাতদনোÍর রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

৪১৪ বার ভিউ হয়েছে
0Shares