শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমার থানায় ওপেন হাউজ ডে ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত ।

ডোমার থানায় ওপেন হাউজ ডে ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত ।

 রবিউল হক রতন ডোমার নীলফামারী প্রতিনিধি: দ”ক্ষ পুলিশ সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নীলফামারীর ডোমারে ওপেন হাউজ ডে ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

 রবিবার (২২জানুয়ারি) বিকালে, শুরুতেই অনুষ্ঠানের প্রধান অতিথি ডোমার থানায় আগমন করে থানায় নব নির্মিত পতাকা বেদী ও হিমঘরের শুভ উদ্বোধন করেন।ডোমার থানা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মাহমুদ উন-নবী’র সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান(পিপিএম)।

ডোমার থানার আয়োজনে ওপেন হাউজ ডে ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা পূবন আখতার,  ডোমার পৌরসভার মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, সহকারী পুলিশ সুপার (সার্কেল) ডোমার-ডিমলা আবদুল্লাহ, নীলফামারী জেলা আ”লীগের সহ-সভাপতি এবং ডোমার উপজেলা বিট পুলিশের সভাপতি  অধ্যাপক খায়রুল আলম বাবুল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরননবী, উপজেলা আ”লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক চৌধুরী প্রমুখ।

এছাড়াও উপজেলার দশটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এর পক্ষ থেকে বক্তব্য রাখেন ৭নং বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন। অনুষ্ঠানের প্রধান অতিথি নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) বলেন,

আমাদের সকলের দ্বায়িত্ব আমরা যেন কাউকে হয়রানি না করি, থানার কোন সোর্স থাকবেনা। নীলফামারী জেলার সব থানার মধ্যে ডোমার থানার আইন শৃঙ্খলার পরিবেশ ভালো ।

৪০ বার ভিউ হয়েছে
0Shares