শনিবার- ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঘোড়াঘাটে জমি নিয়ে বিরোধ প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত ২

ঘোড়াঘাটে জমি নিয়ে বিরোধ প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত ২

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে জমি নিয়ে বিরোধ প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত ২। জানা যায়, ঘোড়াঘাট উপজেলার ৪নং ঘোড়াঘাট ইউনিয়নের খোদাতপুর গ্রামের হায়দার আলীর নিকট চর থেকে উঠে আসা ওমর আলী ২ বছর পূর্বে ৪ শতাংশ জমি ক্রয় করে বাড়িঘর নির্মাণ করে বসবাস করছিল।

এর এক পর্যায়ে ওমর আলী হায়দার আলীর দখলে থাকা ৩ শতাংশ খাস জমি তাকে দিতে হবে বলে ঝগড়া বিবাদ করে আসছিল। এদিকে ওমর আলী সহ তার লোকজন ঐ খাস জমিতে টীনের বেড়া দিয়ে গতকাল বুধবার সকাল ৮টায় ঘর করা শুরু করলে হায়দার আলীর ছেলে মিম মিয়া (২২) ও তার চাচাতো ভাই ইসমাইল হোসেনের ছেলে রাকিব মিয়া (২৪) বাধা দিতে গেলে ওমর আলীর লোকজন তাদের পেটে, পিঠে গলায় ছুরিকাঘাত করে।

এমতসময় স্থানীয় লোকজন মিম ও রাকিবকে ঘোড়াঘাট হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মিমকে মৃত ঘোষনা করে ও রাকিবকে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলেও পতিমধ্যে তার মৃত্যু ঘটে। এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন ও ওমর আলীর লোক মুরাদ মিয়া (২৫), বিলকিস বেগম (৩৫), নাহার বেগম (৪৫) আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। এ ব্যাপারে ঘোড়াঘাট থানায় মামলার প্রস্তুতি চলছিল।

১০৭ বার ভিউ হয়েছে
0Shares