মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বেগমগঞ্জে গাছের সাথে ধাক্কা লেগে কিরণ হাজারী নামের এক যুবলীগ কর্মি নিহত

বেগমগঞ্জে গাছের সাথে ধাক্কা লেগে কিরণ হাজারী নামের এক যুবলীগ কর্মি নিহত

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ঢাকা টু নোয়াখালী মহাসড়কের মজুমদার হাট নামকস্থানে গাছের সাথে ধাক্কা লেগে কিরণ হাজারী (২৭) নামের এক যুবলীগ কর্মী নিহত হয়েছে। নিহত কিরণ হাজারী বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার গনিপুর গ্রামের মোঃ আলমগীরের ছেলে। সোমবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় ।স্থানীয়দের অভিযোগ হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে দ্রæত গতিতে পালাতে গিয়ে রাস্তার পাশ্বে থাকা গাছের গুড়ির সঙ্গে ধাক্কা লেগে গুরুত্বর আহত হয় সে। পরে চিকিৎসাধীণ অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় স‚ত্রে জানা গেছে, কিরন হাজারী গতকাল সোমবার বিকেলে ঢাকা টু নোয়াখালী মহাসড়কের মজুমদার হাটের ওপর দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাবার পথে হাইওয়ে পুলিশ তাকে থামার জন্য সিগন্যাল দেয় ।এমসয় সে মোটরসাইকেল না থামিয়ে দ্রæত চলে যাওয়ার সময় পাশবর্তী রাস্তার পাশে থাকা গাছের গুন্ডির সাথে ধাক্কা লেগে দুর্ঘটনায় পতিত হয়। পরে স্থানীয়লা তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করান। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার ঢাকায় নেওয়া হয়। একপর্যায়ে রাত ২টার দিকে চিকিৎসাধীন অস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কিরণ মারা যায়।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ ফরিদুল আলম বলেন, এ বিষয়ে তিনি কিছু জানেননা। তাদেরকে এই বিষয়ে কিছু জানানো হয়নি।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন ভ‚ঁইয়া পুলিশের ধাওয়ার অভিযোগ নাকচ করে দিয়ে বলেন, ওই যুবক রং সাইডে যাওয়ার কারণে দুর্ঘটনার শিকার হয়। খবর পেয়ে আমি ঘটনাস্থলে আমাদের পুলিশ পাঠিয়েছি। আমি রাতেই ওই যুবকরে মৃত্যুর সংবাদ পেয়েছি।

৭৭ বার ভিউ হয়েছে
0Shares