শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ফুলবাড়ীতে মাঝরাতে নদীর ঘাটে প্রশাসনের অভিযান,ড্রেজার মেশিনসহ সরঞ্জাম জব্

ফুলবাড়ীতে মাঝরাতে নদীর ঘাটে প্রশাসনের অভিযান,ড্রেজার মেশিনসহ সরঞ্জাম জব্

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি : দির্ঘদিন ধরে একটি সিন্ডিকেট দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ও দৌলতপুর ইউনিয়নের ড্রেজার মেশিন বসিয়ে অবৈধ্যভাবে ছোট যমুনা নদী থেকে বালু উত্তোলন করে আসছে।

গত শুক্রবার রাত সাড়ে ১১টা থেকে রাত ২টা পর্যন্ত উপজেলা নির্বাহী মেজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম সাথে উপজেলা সহকারী ভুমি কমিশনার মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী যৌথভাবে ভ্রাম্যমান অভিযান পরিচালনা করে দৌলতপুর ইউনিয়নের বারাইপাড়া (বাবুলের পুকুরপাড়ের পাশে) নদী থেকে অবৈধ্য বালু উত্তোলনের সময় উপস্থিত হলে, বালু উত্তোলনের সাথে জড়িতরা সেখান থেকে পালিয়ে যায়। পরে সেখান থেকে একটি বালু উত্তোলন মেশিন,৬টি স্টিলের বেলচা,২টি কোদাল,৩টি রেঞ্চ জব্দ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম বলেন, অবৈধ্যভাবে বালু উত্তোলনের সংবাদ পেয়ে আমি ও উপজেলা সহকারী ভুমি কমিশনার,ফুলবাড়ী থানার পুলিশসহ ভ্রাম্যমান অভিযান পরিচালনা করি। আমাদের আসার খবর পেয়ে অবৈধ্য বালুর উত্তোলনের সাথে জড়িতরা সেখান থেকে পালিয়ে যায়। আমরা সেখানে থাকা মেশিনপত্র জব্দ করি। অবৈধ্য বালু উত্তোলনের বিরুদ্ধে আমাদের এই অভিযান চলমান থাকবে।

৩২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS