সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমারে সামাজিক সংগঠন ‘সম্মিলিত প্রয়াস’ এর শীতবস্ত্র বিতরণ।

ডোমারে সামাজিক সংগঠন ‘সম্মিলিত প্রয়াস’ এর শীতবস্ত্র বিতরণ।

 রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: প্রচন্ড এই শীতে অসহায় ও দুস্থ্য শীতার্ত মানুষদের পাশে দাড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন সম্মিলিত প্রয়াস। শনিবার (০৭ জানুয়ারি) বিকালে উপজেলার বামুনিয়া ইউনিয়নে মেধাবী ছাত্রদের নিয়ে গড়া সম্মিলিত প্রয়াসের উদোগে শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
বামুনিয়া এসসি উচ্চ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান শিক্ষক গৌরাঙ্গ চন্দ্রের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সম্মিলিত প্রয়াসের হৃদয় অধিকারীর সঞ্চালনায় এ সময় সহকারী শিক্ষক ইসমত আরা তারা, ইউপি সদস্য লিটন, জাহাঙ্গীর, শিক্ষক খতিবর রহমান ও সম্মিলিত প্রয়াসের সদস্যরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
প্রায় ৯০ বছরের বৃদ্ধ তছির উদ্দিন কম্বল হাতে পেয়ে বেজায় খুশি। তিনি বলেন এবার কেউ শীতবস্ত্র দেয়নি। এলাকার ছেলেরা আমার দুঃখ সহ্য করতে না পেরে আমাকে ডেকে একটি কম্বল উপহার দিলো আল্লাহ তাদের ভালো করুক। অসহায় দিনোবালা জানান, একটা কম্বলের জন্য অনেকের কাছেই গেছি। কেউ একটা কম্বল দেয়নি। শনিবার ছেলেরা ডেকে আমাকে কম্বল দিছে। আজ থেকে শান্তিতে ঘুমাতো পারবো। কম্বল হাতে পেয়ে বাসন্তী রানী বলেন, প্রচন্ড ঠান্ডায় শুধু কাঁথা গায়ে দিয়ে রাতে ঘুম আসতো না। আজকে কম্বল পেয়ে কাঁথার উপর কম্বল দিয়ে আরামে ঘুমাতে পারবো।
হুদয় অধিকারী বলেন, সম্মিলিত প্রয়াসের উদ্যোগে প্রতিবছর এলাকার অসহায় শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরন করা হয়ে থাকে। শনিবার প্রথম পর্যায়ে একশত জনের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে আরো কম্বল বিতরণ করা হবে বলেও তিনি জানিয়েছেন।
১৯৮ বার ভিউ হয়েছে
0Shares