সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহী শ্যামপুর সরকারি প্রা: বিদ্যালয়ে শতবর্ষ ও পূনর্মিলনী অনুষ্ঠান

রাজশাহী শ্যামপুর সরকারি প্রা: বিদ্যালয়ে শতবর্ষ ও পূনর্মিলনী অনুষ্ঠান

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিসঃ

রাজশাহী শ্যামপুর সরকারি প্রা: বিদ্যালয়ে শতবর্ষ ও পূনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। স্মৃতির টানে প্রিয় প্রাঙ্গণে, এসে মিলিত হয় ছাত্র-ছাত্রীরা। রাজশাহীর পবা উপজেলার শ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। শনিবার (৩১ ডিসেম্বর) বিদ্যালয় মাঠে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি ও পুনর্মিলনী উদযাপন আয়োজনের সার্বিক ব্যবস্থাপক ও প্রাক্তন ছাত্র আব্দুল মোক্তাদিরের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত প্রধান চিকিৎসক, সাহিত্যিক, অনুবাদক ও গবেষক ডা. মো. আব্দুল ওয়াদুদ নাজিব।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও সাবেক অধ্যাপক নুরুল ইসলাম, বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তরের সাবেক পরিচালক আনোয়ারুল হক, শ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সুমাইয়া আক্তার প্রমূখ।

১৯২০ খ্রিষ্টাব্দে স্থাপিত বিদ্যালয়টি ইতিমধ্যেই শতবর্ষ পার করেছে। আর সেই শতবর্ষ পূর্তির আনন্দে মেতেছে বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন সকল শিক্ষক ও শিক্ষার্থীরা। সেই সাথে দীর্ঘ সময়ের পর একসাথে সেই ছোটবেলার বন্ধুদের সাথে পুনর্মিলনীর মধ্য দিয়ে সকলের মধ্যে জমে উঠে আড্ডা।

৪৮ বার ভিউ হয়েছে
0Shares