শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">নোয়াখালীতে জামায়াতের মিছিল থেকে পুলিশের ওপর হামলার অভিযোগে</span> <span class="entry-subtitle">জামায়াত-বিএনপির ৫৩৬ জন নেতাকর্মির নামে মামলা</span>

নোয়াখালীতে জামায়াতের মিছিল থেকে পুলিশের ওপর হামলার অভিযোগে জামায়াত-বিএনপির ৫৩৬ জন নেতাকর্মির নামে মামলা

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীতে শনিবার বিএনপি ও জাতায়াতের গণমিছিল থেকে পুলিশের ওপর হামলার অভিযোগে জামায়াত ও বিএনপি ৫৩৬ নেতা-কর্মির বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছে পুলিশ। রোববার (২৫ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে বিষয়টি নিশ্চিত করেন সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ারুল ইসলাম। এর আগে, গতকাল শনিবার (২৪ ডিসেম্বর) রাতে সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক (এসসআই) মোজাম্মেল বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে ওই মামলাটি দায়ের করেন।

জানাগেছে,গতকাল শনিবার সকাল ৯টার দিকে তত্ত¡াবধায়ক সরকার পুনর্বহাল, রাজবন্দীদের মুক্তিসহ ১০ দফা দাবিতে জেলা শহর মাইজদীতে জামায়াতের গণমিছিল থেকে পুলিশের উপর হামলার ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে ওই মামলটিা দায়ের করা হয়।এতে আসামি করা জেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা সাঈয়েদ আহমেদসহ ১৯ জন জামায়াত শিবিরের নেতাকর্মী এবং সেনবাগ পৌরসভা বিএনপি সদস্য ভিপি মফিজুল ইসলাম, পৌর ছাত্রদল আহবায়ক আদনান সহ ৮ নেতা কর্মিকে গ্রেফতার করে সুধারাম থানার পুলিশ মামলায় ৩৬জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪০০ থেকে ৫০০জনকে আসামি করা হয়। গ্রেপতাকৃতদের রোববার নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।

৫০ বার ভিউ হয়েছে
0Shares