সোমবার- ৩রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
অস্ত্র মামলার আলোচিত আসামি মেয়র মুক্তারকে পাশে নিয়ে প্রতিমন্ত্রীর সাক্ষাৎকার ,তোলপাড়! 

অস্ত্র মামলার আলোচিত আসামি মেয়র মুক্তারকে পাশে নিয়ে প্রতিমন্ত্রীর সাক্ষাৎকার ,তোলপাড়! 

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাঘা-চারঘাট আসনের সংসদ সদস্য ও বর্তমান পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের বিরুদ্ধে অস্ত্র ও মাদক মামলার আলোচিত রাস্ট্রবিরোধী মামলার আসামি আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীকে সঙ্গে নিয়ে সাক্ষাৎকার দেয়ার ঘটনায় রাজশাহী জেলাজুড়ে বইছে সমালোচনা ও আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ অসন্তোষ। সেই সাথে একজন অস্ত্র ও মাদক মামলার আসামিকে এভাবে আশ্রয় প্রশ্রয় দেওয়ায় চরম হতাশ বাঘা-চারঘাট আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। খোঁজ নিয়ে জানা গেছে, চলতি মাসের ২১ডিসেম্বর বুধবার বাঘা উপজেলার নবনির্মিত আনসার ভিডিপি অফিস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন গণমাধ্যম কর্মীদের কাছে সাক্ষাৎকার দিচ্ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।
এসময় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ডান পাশে দাঁড়িয়ে মিডিয়ার সামনে ফটোসেশান করেন বিপুল পরিমাণে অর্থসহ অস্ত্র ও মাদক মামলার আসামি মেয়র মুক্তার আলী। যা রাজশাহীর একটি শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল সংবাদ প্রকাশ করেন। এতে করে সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় সৃষ্টি শুরু হয়ে যায়। অন্যদিকে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের পাশে একজন কুখ্যাত মাদক ও অস্ত্র মামলার আসামিকে দেখে হতভম্ব দলের সিনিয়র নেতারা। এমনকি পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে প্রকাশ্যে দিবালোকে অস্ত্র ও মাদক মামলার আসামিকে দেখে  শেল্টার দেয়ারও প্রশ্ন উঠেছে জনমনে। সম্প্রতি, বিপুল পরিমাণে নগদ অর্থ মাদক ও অস্ত্র মামলায় দীর্ঘদিন ধরে পলাতক থাকার পরে আদালতে আত্মসমর্পণ করেন আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলী। কারাবরণ থাকা অবস্থায় মুক্তার আলীকে পৌর মেয়রের পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়। পরে জামিনে মুক্ত হলে মুক্তার আলীর বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হয়।
সূত্রে জানা গেছে, এই মেয়র মুক্তার আলীর নেতৃত্বে আড়ানী পৌরসভা নির্বাচনের আগে ব্যাপক সহিংসতা,হামলা মামলার ঘটনা ঘটায় নির্বাচনী এলাকায়। মুক্তার আলীর বিরুদ্ধে রয়েছে এলাকায় নানা অভিযোগ। আর সেই মুক্তার আলীকেই পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের পাশে দেখে বাঘার আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভ ও অসন্তোষ ছড়িয়ে পড়েছে। যেখানে নানা বির্তকিত কর্মকান্ডের জন্য বাঘা আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়। সেখানে প্রকাশ্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সাথে মেয়র মুক্তার আলীর দূরত্ব তৈরি হয়েছিল। কিন্তু হঠাৎ করে প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের পাশে মুক্তার আলীকে দেখায় স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীরা বিষয়টি নিয়ে হুঁচোট খেয়ে পড়েন। বিষয়টি নিয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ফোনে একাধিক বার ফোন দিয়েও ফোন রিসিভ না করায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি।
৮৫ বার ভিউ হয়েছে
0Shares