বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মধুখালীতে মহান বিজয় দিবস উদযাপিত

মধুখালীতে মহান বিজয় দিবস উদযাপিত

শাহজাহান হেলাল, ফরিদপুর জেলা প্রতিনিধি ১৬ ডিসেম্বর শুক্রবার : ফরিদপুরের মধুখালীতে সারা দেশের ন্যায় ১৬ডিসেম্বর মহান বিজয় দিবসের বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে ৫১তম মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

১৬ ডিসেম্বর শুক্রবার সকাল ৬.৩৪টায় ৩১বার তোপরধ্বনির মধ্য দিয়ে দিনের কর্মসূচী শুরু হয় । সকাল পৌনে ৮টায় মধুখালী রেলগেটস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামেন জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকুর নেতৃত্বে আওয়ামীলীগের উপজেলা নেতৃবৃন্দ।

সকাল সোয়া ৮টায় উপজেলা পরিষদ ও প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স,মধুখালী থানা,সংসদ সদস্যের প্রতিনিধি দল,মধুখালী পৌসভা,সরকারী আইনউদ্দিন কলেজ,আখচাষী মহিলা ডিগ্রী কলেজ ও মধুখালী পাইলটউচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ম্যুরালে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতির প্রতি সম্মান জানিয়ে ১মিনিট নিরবতা পালন এবং মোনাজাত করা হয়। বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি পরবর্তি মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধে প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়।

মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আশির রহমান চৌধুরীর সভাপতিত্বে মহান বিজয় দিবসের বিভিন্ন কর্মসূচীর প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মোঃ মনজুর হোসেন বুলবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) শামীম আরা,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু ,উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ,পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন,মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শহিদুল ইসলামসহ প্রমুখ।উপজেলা প্রশাসনের আয়োজনে বেলা সাড়ে ১১টায় উপজেলা আধুনিক মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা ও বীরমুক্তিযোদ্ধা এবং শহিদ পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম ,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ খুরশিদ আলম, শেখ আঃ ওহাব,উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা অধির কুমার বিশ্বাস। অনুষ্ঠানে স্বাগত বক্ততব্য রাখেন উপজেলা সমাজ সেবা কর্মতকর্তা কল্লোল সাহা ।

১৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS