মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
মধুখালীতে জাতির পিতার জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে  র‌্যালী ও আলোচনা সভা

মধুখালীতে জাতির পিতার জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে  র‌্যালী ও আলোচনা সভা

সংবাদদাতা শাহজাহান হেলাল,মধুখালী(ফরিদপুর) ১৭ মার্চ ২০২৪খ্রিঃ রোববারঃ সারা দেশের ন্যায় ফরিদপুরের মধুখালীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আলোয়জনে র‌্যালী ,আলোচনা সভায় ও চিত্রাংকন প্রতিযেযাগিতা অনুষ্ঠিত হয়েছে।
১৭ মার্চ সকাল ১০টায় ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ সংলগ্ন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর বঙ্গবন্ধু ম্যুরালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধাঞ্জলি করা হয়।উপজেলা আওয়ামীলীগ ও অংঙ্গ সংগঠন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পুষ্পাঞ্জলি দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। বঙ্গবন্ধু ম্যুরাল চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালী ও আনন্দ শোভাযাত্রা শুরু হয়ে ঢাকা-খুলনা মহসড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে র‌্যালী শেষ হয়।
র‌্যালী পরবর্তী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মামনুন আহমেদ অনীকের সভাপতিত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর রাজনৈতি ও কর্মময় জীবনের উপর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হাজী মোঃ শহিদুল ইসলাম।
এ সময় বিশিষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধঅরন সম্পাদক মোঃ রেজাউল হক বকু,উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ,মোরশেদা আক্তার মিনা,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ইউসুফ আলী,সমাজ সেবা কর্মকর্তা কল্লোল সাহা,মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিরাজ হোসেন,বীরমুক্তিযোদ্ধা মোঃ হামিদুর রহমানসহ প্রমুখ।
চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিগণ। চিত্রাংকন প্রতিযোগিতা পরিচালনা করেন পাবলিক লাইব্রেরীর সাধারন সম্পাদক ও সাংবাদিক শাহ মোঃ ফারুক হোসেন।

বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS