বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে মৃত্যুর ৯মাস পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন

সেনবাগে মৃত্যুর ৯মাস পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে মৃত্যুর ৯মাস পর ময়নাতদন্তের জন্য মোঃ আলাউদ্দিন (৪০) নামের এক যুবকের লাশ কবর থেকে উত্তোলন করেছে পুলিশ ব্যুরো অব ইনভিষ্টিকেশন (পিবিআই)।

মঙ্গলবার (১৩ডিসেম্বর) দুপুরে আদালতের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট সেনবাগ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাজমিন আলম তুলির উপস্থিতিতে কবর থেকে আলাউদ্দিনের লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য নোয়াখালীর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে পিবিআইয়ের ইন্সেপেক্টর মোঃ আনোয়ার হোসেন।

জানাগেছে, ২০২১ সালের ২৯ সেপ্টেম্বর সেনবাগ উপজেলার ১নং ছাতারপাইয়া ইউপির লেমুয়া গ্রামের হাজ্বী বাড়ির আবদুল গোফরানের সঙ্গে জায়গা জমিন নিয়ে বিরোধের জেরে ধরে প্রতিপক্ষ পাশ্ববর্তী বাড়ির মজিবুল হক, মিজানুর রহমান, দিদারুল আলম, সাইদুল হক ও আলাউদ্দিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী আবদুল গোফরানের ছেলে আলাউদ্দিনের ও মহিন উদ্দিনের ওপর অতর্কিতে হামলা চালিয়ে তাদেরকে এলোপাথাড়ী কুপিয়ে ও পিটিয়ে আহত করে। পরবর্তীতে চিকিৎসা শেষে আলা উদ্দিন বাড়িতে এলে ঘটনার প্রায় ৯মাস পর ১৪ এপ্রিল ২০২২ সালে আলাউদ্দিন মারা যায়। এরপর আলা উদ্দিনের মৃত্যুর ঘটনার সঙ্গে প্রতিপক্ষর আসামীরা জড়িত বলে মামলা দায়ের করা হয়। এরপর নোয়াখালী বিচারিক আদালতের ম্যাজিষ্ট্রেট ইকবাল হোসেন নিদের্শে আজ মঙ্গলবার ১৩ ডিসেম্বর দুপুরে মামলার তদন্তকারী পিবিআই কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন সেনবাগের নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাজমিন আলম তুলির উপস্থিতিতে আলাউদ্দিনের লাশের ময়নাতদন্তের জন্য কবর থেকে লাশটি উত্তোলন করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

২৫৭ বার ভিউ হয়েছে
0Shares