মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ময়মনসিংহ জেলা ও মহানগর আ. লীগের সম্মেলন আজ

ময়মনসিংহ জেলা ও মহানগর আ. লীগের সম্মেলন আজ

ছয় বছর পর আজ শনিবার ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন হতে যাচ্ছে। সকাল ১১টায় স্থানীয় সার্কিট হাউস মাঠে এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এই সম্মেলনে লক্ষাধিক নেতাকর্মী উপস্থিত হবেন বলে আশা করছেন আয়োজকরা। সম্মেলন ঘিরে নগরজুড়ে বিরাজ করছে উত্সবের আমেজ।

চলছে নতুন কমিটি নিয়ে আলোচনা। নগরীর প্রতিটি মোড়ে নেতাদের শুভেচ্ছাসংবলিত ব্যানার টানানো হয়েছে। বিল বোর্ডে শোভা পাচ্ছে কেন্দ্রীয় নেতাদের ছবিসংবলিত শুভেচ্ছা বাণী। রঙিন পোস্টারে ছেয়ে গেছে শহর।
গাঙিনার পার, নতুনবাজার, চরপাড়া মোড়, টাউন হল মোড়, জিলা স্কুল মোড়সহ নগরীর বিভিন্ন মোড়ে নির্মাণ করা হয়েছে অসংখ্য তোরণ। সম্ভাব্য দলীয় পদপ্রত্যাশীরা এসব তোরণ নির্মাণ করেছেন। আবার তাঁদের শুভানুধ্যায়ীরাও একাধিক তোরণ নির্মাণ করে নগরবাসীর দৃষ্টি আকর্ষণ করেছেন। সার্কিট হাউস মাঠের দক্ষিণ-পশ্চিম অংশে নির্মাণ করা হয়েছে বিশাল মঞ্চ।

আয়োজকরা আশা করছেন, নির্ধারিত সময়ের আগেই নেতাকর্মীদের আগমনে মাঠ পূর্ণ হয়ে যাবে। জেলা-উপজেলা থেকে নেতাকর্মীরা বাস-ট্রাকযোগে নির্ধারিত সময়ে সম্মেলনস্থলে পৌঁছবেন। সম্মেলন ঘিরে নতুন কমিটি নিয়েও চলছে ব্যাপক আলোচনা। অনেকে মনে করছেন, বর্তমান জেলা কমিটিই থেকে যাবে। তবে কেউ কেউ মনে করছেন মূল দুটি পদে পরিবর্তন আসতে পারে। আর মহানগর কমিটিতেও পরিবর্তন আসতে পারে। জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মধ্যে উত্সাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। স্মরণকালের সবচেয়ে বড় সমাবেশ হবে এই সম্মেলনে।

৬৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS