বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নরসিংদীতে একাধিক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী নাদিরা র‌্যাবের হাতে গ্রেফতার 

নরসিংদীতে একাধিক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী নাদিরা র‌্যাবের হাতে গ্রেফতার 

শান্ত বণিক, নরসিংদী থেকে: র‌্যাব-১১, সিপিএসসি নরসিংদীর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার কামারবাড়ী মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ১ জন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামী হলো রায়পুরা থানার বীরকান্দি গ্রামের মো. তাজুল ইসলাম এর স্ত্রী মোসা. নাদিরা বেগম (৩০)। আসামীর বিরুদ্ধে নরসিংদীর রায়পুরা সি. আর-২৯৮/১১, প্রসেস নং-২৪৮/২২, তারিখ-০৬/০৭/২২, ধারা- এনআইএক্ট-১৩৮(১) দঃ বিঃ মামলায় ৩ মাসের বিনাশ্রম কারাদ- ও ১ লাখ ৮৬ হাজার টাকা জরিমানা ও রায়পুরা সি.আর-৩২৭/২০, প্রসেস নং-২৪৬/২২, ধারা- এনআইএক্ট, মামলায় ১ বছরের বিনাশ্রম কারাদ-, ১২ লক্ষ টাকা জরিমানা এবং রায়পুরা সি.আর-২০৩/২০, প্রসেস নং- ২৯৭/২২, সেসন নং-৭১৫/২০, ধারা- এনআইএক্ট, মামলায় ৮ মাসের বিনাশ্রম কারাদ- ও ৬ লক্ষ টাকা জরিমানা।
উল্লেখিত মামলায় সর্বমোট ১ বছর ১১ মাসের বিনাশ্রম কারাদ- ও ১৯ লাখ ৮৬ হাজার টাকা বিজ্ঞ আদালত কর্তৃক জরিমানা করা হয়েছে। তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনী তৎপর ছিল। এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীর অবস্থান নিশ্চিত হয়ে মঙ্গলবার ৮ নভেম্বর রাতে রায়পুরা থানার কামারবাড়ী মোড় এলাকা হতে নাদিরাকে গ্রেফতার করে র‌্যাব-১১।
র‌্যাব-১১, সিপিএসসি নরসিংদীর স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মতিয়ার রহমান জানান গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রায়পুরা থানায় হস্তান্তর করা হয়েছে।
২২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS