বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নরসিংদীতে ১৪ যুবককে ১৩ লাখ ৬০ হাজার টাকা ঋণ সহায়তা

নরসিংদীতে ১৪ যুবককে ১৩ লাখ ৬০ হাজার টাকা ঋণ সহায়তা

শান্ত বণিক, নরসিংদী থেকে: নরসিংদীতে কর্মসংস্থানের লক্ষ্যে ১৪ যুবকের মাঝে ঋণ সহায়তা প্রদান করা হয়েছে। তারা দীর্ঘদিন বেকার দিনাতিপাত করছেন। তাদেরকে যুব উন্নয়ন অধিদপ্তরের মাধ্যমে প্রশিক্ষিত করে ৩জন যুবককে উদ্যোক্তাসহ মোট ১৪ যুবককে সর্বমোট ১৩ লাখ ৬০ হাজার টাকা ঋণ সহায়তা দেয়া হয়েছে ।
নরসিংদী সদর উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের পক্ষ থেকে এই সহায়তা দেয়া হয়। এছাড়া যুব উন্নয়ন অধিদপ্তরের জেলা কার্যালয়ের উদ্যোগে ক্যাটারিং, পোষাক তৈরী ও বিউটিফিকেশন প্রশিক্ষণ কোর্সে ৩০ জন করে মোট ৯০জন যুব মহিলাকে  প্রশিক্ষণ প্রদান করে সনদপত্র বিতরণ করা হয়েছে।
প্রশিক্ষিত যুব-উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ, এই শ্লোগানকে সামনে রেখে মঙ্গলবার জাতীয় যুব দিবস উপলক্ষে নরসিংদীতে আলোচনা সভা, সনদপত্র ও ঋণের চেক বিতরণ করা হয়।
জেলা প্রশাসন সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মোখলেছুর রহমান এর সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মোস্তফা মনোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার সোহেল আহমেদ, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক শিকদার মাহমুদ হাসান ও যুব সংগঠনের প্রতিনিধিরা।
১৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS